বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বন্দরের জাঙ্গালে ক্রিকেট টুর্নামেন্টর শুভ উদ্বোধন




নিউজ ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষ্যে বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নের জাঙ্গাল আইলপাড়া কয়লার মাঠ সংলগ্ন রাইজিং সান স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এক আকর্ষনীয় ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করার পাশাপাশি এদিন উদ্বোধনী খেলা সম্পন্ন হয়েছে।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অত্র ধামগড় ইউপি’র ২নং ওয়ার্ডের মেম্বার ফয়েজুর রহমান মোল্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেনের সহধর্মিনী ও বিশিষ্ট সমাজসেবিকা নার্গিস মাকসুদ এবং উদ্বোধক হিসেবে ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মাসুম আহম্মেদের সহধর্মিনী ও বিশিষ্ট সমাজসেবিকা জোৎস্না মাসুম উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে নার্গিস মাকসুদ বলেন, ‘আমরা জেনে খুবই আনন্দিত কারণ মুজিববর্ষ উপলক্ষ্যে এই টুর্নামেন্টের আয়োজন। আমরা বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধা নিবেদন করছি এবং তার আত্মার মাগফিরাত কামনা করছি। খেলার মাধ্যমে শান্তিপূর্ণভাবে আমরা আনন্দ উপভোগ করবো। যাতে কোন বিশৃক্সখলা না হয় সেদিকে আমরা খেয়াল রাখবো। জয় পরাজয় বড় কথা নয়। হেরে গিয়ে মন খারাপ না করে ভবিষ্যতে ভালো করার প্রস্তুতি নিতে হবে। যারা বড়রা আছেন তারা ছোটদেরকেও আপনাদের সাথে খেলায় অংশ নেয়ার সুযোগ দিয়ে তাদেরকে উদ্বুদ্ধ করবেন। বিভিন্ন খেলায় মাঝেমধ্যে একটি দলের পক্ষে পক্ষপাতিত্ব করার অভিযোগ উঠে, এরকম যাতে না হয় সে বিষয়টি খেয়াল রাখতে আয়োজক কমিটিকে অনুরোধ জানাচ্ছি’।
রাইজিং সান স্পোর্টিং ক্লাবের সভাপতি আল আমিন খন্দকারের সার্বিক পৃষ্ঠপোষকতায় পরিচালিত উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এসময় সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, ধামগড় ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান খন্দকার, আওয়ামী লীগ নেতা শফিউল্লাহ, যুবলীগ নেতা জাহাঙ্গীর, নূর মোহাম্মদ, গাফফার ও দানেছ, ছাত্রলীগ নেতা ফয়সাল আহম্মেদ হৃদয় সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও শত শত ক্রীড়ামোদি দর্শকরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
উদ্বোধনী খেলায় টসে জয় লাভ করে ‘এনএসবি’ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় এবং নির্দিষ্ট ১২ ওভারে রাহুলের অপরাজিত ১০৪ রানের বিধ্বংসী ব্যাটিংয়ে মোট ১৯১ রান সংগ্রহ করে, জবাবে ‘শিশু-কিশোর’ ১০৬ রানে অলআউট হয়ে গেলে ৮৫ রানের জয় পায় ‘এনএসবি’। ‘এনএসবি’ দলের বোলার ইয়াছিন ৫ উইকেট নিয়ে ‘শিশু-কিশোর’ দলের ব্যাটিংয়ে ধস নামান। পরে ব্যাটিং দৃঢ়তার কারণে রাহুলকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেয়া হয়।
রাইসুল ইসলাম রানা, আনিছ, সাব্বির, শান্ত, রাহুল, শামীম, মাসুম, সামি, শাহীন, শুভ, জাহাঙ্গীর, সুজন ও সবুজ এর সার্বিক সহযোগিতায় ১০টি দলের অংশগ্রহণে অত্র টুর্নামেন্ট পরিচালিত হবে বলে জানা গেছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget