করোনা ভাইরাস সচেতনতায় প্রতিরোধে জনসাধারনের মাঝে মাসুম আহম্মেদ চেয়ারম্যানের উদ্যোগে মাস্ক বিতরণ

  করোনা ভাইরাস সচেতনতায় প্রতিরোধে জনসাধারনের মাঝে মাসুম আহম্মেদ চেয়ারম্যানের উদ্যোগে মাস্ক বিতরণ। 

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জের বন্দরের ধামগড় ইউনিয়ন আলহাজ্ব মাসুম আহম্মেদ এর উদ্যোগে করোনা ভাইরাস জনসচেতনতায় প্রতিরোধে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন আলহাজ্ব মাসুম আহম্মেদ চেয়ারম্যান।
শনিবার (২১মার্চ) জাঙ্গাল চৌরাস্তার বাসষ্টান ও ধামগড় ইউনিয়নের বাজার এলাকায় ঘুরে ঘুরে দোকান্দার মালিক, রিকশা, অটোরিকশা, ইজিবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে বিনামূল্যে এই মাস্ক বিতরণ করেন।
ধামগড় ইউনিয়ন উন্নয়ননের রুপকার সবার প্রিয় মুখ আলহাজ্ব মাসুম আহম্মেদ চেয়ারম্যান। এসময় মাসুম আহম্মেদ চেয়ারম্যান জানান। করোনাভাইরাসের বিস্তার রোধ এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক বিতরণ করা হয় । করোনাভাইরাস নিয়ে সর্বত্র একটা উদ্বেগ দেখা দিয়েছে। তাই আতঙ্কিত না হয়ে মানুষ যাতে এ বিষয়ে সচেতন হন, এ জন্য মাস্ক বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।
একইভাবে মানুষের মধ্যে আরো মাস্ক বিতরণ করা হবে, শ্রমজীবী অনেকেই আছেন, যাঁরা নিজেদের টাকায় মাস্ক কিনতে পারছেন না বা এ বিষয়ে তাঁরা বিশেষ কিছু জানেন না। আমরা তাদেরকেই সচেতন করে মাস্ক ব্যবহারের আওতায় নিয়ে আসছি।
এসময় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে করোনা সম্পর্কে জনসাধারনের মাঝে করোনা ভাইরাস থেকে বেঁচে থাকার বিভিন্ন দিক তুলে ধরে সতর্ক হবার আহবান জানাচ্ছি।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget