ভিপি বাদল সর্মথক গোষ্ঠির পক্ষ থে‌কে গরীব ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


নিউজ ডেস্ক : ভিপি বাদল সর্মথক গোষ্ঠির পক্ষ থে‌কে গরীব ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ক‌রা হ‌য়ে‌ছে।২৮-০৩-২০২০ইং তারিখ শনিবার রাত্র ০৮ ঘটিকার সময়,বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নস্ত পূর্বকেওঢালা শিক্ষা মেলার মাঠ সংলগ্ন (হাজী আমির আলী ভূঁইয়ার বাড়ীর সামনে) নিম্ন‌বিত্ত‌দের মাঝে, খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন মোঃ হাবিবুর রহমান হাবিব,মোঃ জুয়েল ভূঁইয়া,জিহাদ ভূঁইয়া প্রমূখ।তাদের সৌজন্যেই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
তারা সক‌লেই নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, এ্যাডঃ আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল সমর্থক।
বাংলা‌দেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক‌রোনা ভাইরাস সংক্রমন রো‌ধে অত্যন্ত নিরলস ভাবে কাজ ক‌রে যা‌চ্ছেন। ইতোমধ্যে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী বন্ধ র‌য়ে‌ছে সকল প্রকার সরকারি, বেসরকারি প্র‌তিষ্ঠান। এতে ক‌রে অ‌নেক নিম্ন‌বিত্ত ও যারা প্রতিদিন রোজগার করে খাদ্য সামগ্রী ক্রয় করতে হয়,তারা অ‌নেকটাই অসহায় হয়ে প‌ড়ে‌ছে।বিশেষ করে তা‌দের র‌য়ে‌ছে খাদ্য সংক‌ট। তাই খাদ্যের প্রয়োজনীয়তা থে‌কে কিছুটা মু‌ক্তি দি‌তেই, নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সরকারি তোলারাম কলেজ এবং বিশ্ব‌বিদ্যাল‌য়ের তিন তিনবারের নির্বাচিত, সা‌বেক ভি‌পি বাদলের নি‌র্দে‌শে,সরকারী নিয়ম অনুসরন করে, তার সর্মথকরা মা‌ঠে নে‌মে‌ছেন ব‌লে তারা জানায় ।
ভিপি বাদলের অত্যন্ত প্রিয় এবং শ্নেহের হাবিব এবং জুয়েল জানায়,তারা এইভাবে প্রর্যায়ক্রমে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী এবং ঔষধ সামগ্রী দিয়ে সহযোগীতা করবে।মহান আল্লাহপাক যদি সহায় থাকেন।
উ‌ল্লেখ্য, প্র‌তি‌টি খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিলো, চাল, ডাল, আলু, মুড়ি ও লবন ।
আয়োজকদের সুন্দর ও সময় উপযোগী সিদ্ধান্ত মোতাবেক খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচি দেখে, কাছাকাছি থাকা অনেক সামর্থবান লোকজনই সাধুবাদ জানিয়েছেন,খুশি হয়েছেন।অসহায় মানুষগুলো হাতে খাদ্য সামগ্রী পেয়ে ভিপি বাদল এবং আয়োজকদের জন্য মন খুলে দোয়া করেছেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget