বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে এই মহান নেতাকে নজরুল ইসলাম বাদশা র" গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে এই মহান নেতাকে নজরুল ইসলাম বাদশা র" গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

নিউজ ডেস্ক : বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপনে নানাবিধ কর্মসূচি হাতে নিয়েছে।
তার অংশ হিসেবে এবং সেই কর্মসূচির সাথে মিল রেখে, বন্দর উপজেলাধীন সর্বস্তরের সবাইকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর শুভেচ্ছা, পাশাপাশি সবাইকে সাথে নিয়ে সম্মিলিতভাবে এ বিশেষ দিবস উদযাপনের প্রত্যাশা ব্যক্ত করেছেন । বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়ন,যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি নজরুল ইসলাম (বাদশা)।
অত্র ২০২০ সাল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের জন্ম শতবার্ষিকী। বঙ্গবন্ধু ও বাংলাদেশ পৃথক কিছু নয়, এই বিশেষ দুইটি নাম একি সুতায় গাঁথা। এ মহান নেতার জন্ম না হলে হয়ত আমরা স্বাধীনতার  স্বাদ পেতামনা। তিনি ৭ই মার্চ ১৯৭১ সালে রেইসকোর্স ময়দানে যে ভাষণ দিয়েছিলেন মূলত সেটাই ছিল বাঙ্গালীর মুক্তির সনদ ও স্বাধীনতার ঘোষণা। তাই স্বাধীনতার ঘোষণা নিয়ে বিতর্ক তৈরী করা কোন সুনাগরিকের গুণাবলী হতে পারে না। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নিরস্ত্র বাঙ্গালী যুদ্ধে ঝাপিয়ে পড়ে এবং দেশকে পরাধিনতা থেকে মুক্ত করতে সক্ষম হয়। সুতরাং বঙ্গবন্ধুর জন্ম সত্যিকার অর্থেই স্বার্থকতা খুঁজে পেয়েছে। এই মহান নেতার হাত ধরেই বাঙ্গালী পেয়েছে বেঁচে থাকার দিশা। তার জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে ধামগড় ইউনিয়ন বাসীর পক্ষ থেকে অন্তরের অন্তঃস্থল থেকে এই মহান নেতাকে গভীর শ্রদ্ধাঞ্জলি ও দোয়া জানাচ্ছি।

আসুন বঙ্গবন্ধুর আদর্শ থেকে শিক্ষা নিয়ে আমরা জঙ্গি, মাদক, সন্ত্রাস ও ক্ষুধা-দারিদ্রতা মুক্ত একটি আধুনিক সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাই’।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget