মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরীর মামলা প্রত্যাহারের দাবিতে বন্দরে সাংবাদিকদের মানববন্ধন

মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরীর মামলা প্রত্যাহারের দাবিতে বন্দরে সাংবাদিকদের মানববন্ধন

নিউজ ডেস্ক : দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর বিরুদ্ধে সরকার দলীয় এমপি সাইফুজ্জামান শিখরের দারের করা মামলা ও বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে নির্যাতনের পর মামলা প্রত্যাহার এবং ডিসি সুলতানা পারিভিনকে আইনের আওতায় এনে বিচারের দাবিতে নারায়ণগঞ্জ বন্দরে এক মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিক ও সুশিল সমাজ।
সোমবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর বাস স্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। মানবজমিন পত্রিকার প্রতিনিধি নুরুজ্জামান মোল্লা’র সভাপতিত্বে ঘন্টা ব্যাপী মানববন্ধনে অংশ গ্রহন করেন (ডিইউজে) সদস্য আওয়াজ বিডি অনলাইনের বাংলাদেশ ব্যুরো প্রধান মাহফুজ জাহিদ, মফস্বল সাংবাদিক ফোরামের বন্দর শাখার সভাপতি এসএম শাহীন আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা নাট্য সংস্থার প্রতিষ্ঠাতা এমআর হায়দার সৈকত রানা, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক বিজয় টিভি দ্বীন ইসলাম অনিক, জাকির হোসেন ঝন্টু, কামাল হোসেন, নুরনবী, সুমন, কাইয়ুম, রাকিবুল হাসান, চুন্নু চৌধুরী, মহিউদ্দিন কাদির, হোহেল প্রধান, রাসেদুল ইসলাম, অভি, পরিমল প্রমূখ।
এসময় মানববন্ধনে বক্তব্যে সাংবাদিকরা বলেন, আগামী ৩ দিনের মধ্যে সাংবাদিক মতিউর রহমান চৌধুরীসহ সকল সাংবাদিকদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও কুলাঙ্গার ডিসি সুলতানা পারভিনের বিরুদ্ধে ফৌজদারি মামলা করার মধ্য দিয়ে আইনের আওয়াতায় না আনা হয়। তবে আরো কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে। সাংবাদিক সমাজ রাজপথে অবস্থান নিতে বাধ্য হবো।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget