আয়নাল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ধামগড়ে ১ হাজার অসহায় পরিবারকে খাদ্য সহায়তা

আয়নাল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ধামগড়ে ১ হাজার অসহায় পরিবারকে খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক : করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সমগ্র নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করায় দিনমজুর ও খেটে খাওয়া মানুষরা আর্থিক ও খাবার সংকটে পড়েছে বিধায় বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নের জাঙ্গালে প্রতিষ্ঠিত ‘আয়নাল হক ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মরহুম আয়নাল হক চেয়ারম্যানের সুযোগ্য পুত্র, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ) এবং তার ছোট ভাই ও ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেনের সার্বিক পৃষ্ঠপোষকতায় ১১ এপ্রিল শনিবার সন্ধ্যায় অত্র ধামগড় ইউনিয়নের ১ হাজার নিম্ন আয়ের ও অসহায় পরিবারের বাড়িতে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে চাল, ডাল ও আলু ছিলো বলে জানা গেছে। এসময় বন্দর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আছমা সুলতানা নাসরীন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শরীফ হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন দেওয়ান, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ১নং ওয়ার্ড মেম্বার বাবুল হোসেন, স্বেচ্ছাসেবক পার্টি নেতা রফিকুল ইসলাম সহ বিতরণে সম্পৃক্ত স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

বিতরণকালে কামাল হোসেন গণমাধ্যমকে জানান, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে এবং অসহায়রা যাতে খাদ্য সংকটে না পড়ে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক কার্যক্রম পরিচালনা করছেন। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে আমরা অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। কোন ধরণের লোক সমাগম ছাড়া আমরা তালিকা করে প্রতিটি ওয়ার্ডে খাদ্যসামগ্রী পাঠিয়ে দিচ্ছি এবং সেখান থেকে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হবে। দেশের স্বার্থে সমাজের বিত্তবানদের কাছে বিনীত অনুরোধ থাকবে, আপনারা দয়া করে যার যার অবস্থান থেকে অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। আর অবশ্যই সকলে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সবাই ঘরে থাকুন ও বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। আসুন করোনা ভাইরাস প্রতিরোধে সকলে সতর্ক থাকি এবং বেশী বেশী আল্লাহর কাছে দোয়া চাই’।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget