অসহায় ২ শত পরিবারের পাশে দাঁড়ালেন সাদিপুর ইউপি: যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন

অসহায় ২ শত পরিবারের পাশে দাঁড়ালেন সাদিপুর ইউপি: যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন

নিউজ ডেস্ক : করোনা ভাইরাস থেকে নিজে বাঁচুন অপরকে বাঁচান এবং সকলে সাহায্যের হাত বাড়িয়ে দিন। ভাইরাস (কেভিড-১৯) এর কারনে সারাদেশের ন্যায় সোনারগাঁওয়ের সাদিপুরে ঘরবন্ধি ও ক্ষতিগ্রস্থ দিনমজুরসহ কর্মহীন সাধারন মানুষের মধ্যে ব্যাক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ করেছেন সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন।
বৃহস্পতিবার (২ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ২০০ টি খেটে খাওয়া পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এতে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, লবণ, পিয়াজ সহ আরো অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র।
সোনারগাঁও উপজেলা সাদিপুর ইউনিয়নের কাঠালিয়া পাড়া, বড়ইবাড়ি, নয়াপুর সহ বিভিন্ন এলাকার কর্মহীন ও হত দরিদ্রদের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। এ সকল ত্রানের মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, আলু, তৈল, ইত্যাদি।
সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন জানায়, এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ২০০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি। দেশের পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত এই কর্মকাণ্ড অব্যাহত থাকবে।’ তিনি এই কার্যক্রমে সোনারগাঁয়ের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget