ধামগড়ে চেয়ারম্যান মাসুমের নিজ অর্থায়নে মানবিক সহায়তা দিলেন ৩৫০০ পরিবারের মাঝে।

ধামগড়ে চেয়ারম্যান মাসুমের নিজ অর্থায়নে মানবিক সহায়তা দিলেন ৩৫০০ পরিবারের মাঝে।

নিউজ ডেস্ক : করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দিন দিন বেড়েই চলছে এতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন দিন এনে দিন খাওয়া মানুষেরা। এরই মধ্যে শুরু হয়েছে মহামান্বিত মাস রমজান । করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দীর্ঘ লকডাউন থাকার কারণে সাধারণ মানুষ পড়েছে বিপাকে। তাদের মুখে অন্ন তুলে দিতে, করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার ভয়কে উপেক্ষা করে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার ধামগড় ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ মাসুম আহাম্মেদ মাসুম এর নিজস্ব অর্থায়নে, ৩৫০০ অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিলেন।
এসময় চেয়ারম্যান মাসুম আহমেদ বলেন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব লকডাউন এ থাকা হতদরিদ্র মানুষের মাঝে সরকারি সহায়তা যথার্থ ভাবে পৌঁছে দেওয়া হচ্ছে।
সেই সাথে আমি আমার ইউনিয়নে ২১ জন বিশিষ্ট একটি স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে কমিটির মাধ্যমে আমার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে । যারা হতদরিদ্র আছে যাদের কাছে সরকারি সহায়তা এখনো পৌঁছায়নি, এবং যারা ভাসমান ও মধ্যবিত্ত পরিবার আছে যারা কারো কাছে চাইতে পারেনা, তাদের মাঝে এই মানবিক সহায়তা পৌঁছে দেবার চেষ্টা করেছি এবং করোনা ভাইরাস যত দিন থাকবে ততদিন এই মানবিক সহায়তা কার্যক্রম চালু থাকবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের মেম্বার আবু সাঈদ,৪ নং ওয়ার্ডের নবীর হোসেন মেম্বার ফয়েজ মেম্বার, আওয়ামী লীগের নেতা আঃ রশিদ, বিল্লাল সরদার ও সখিনা বেগম উপস্থিত ছিলেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget