যুবলীগ নেতা জাকিরের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার দিলেন’ আল আমিন

 যুবলীগ নেতা জাকিরের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার দিলেন’ আল আমিন

নিউজ ডেস্ক : করোনা ভাইরাসের সংক্রমনে লকডাউনে থাকা কর্মহীনদের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন । পিরোজপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বাড়ি বাড়ি পৌছে দেয়া হচ্ছে রমজানের ইফতার সামগ্রী।
বুধবার (২৯ এপ্রিল) সকাল থেকে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেনর ব্যক্তিগত উদ্যোগে পিরোজপুর ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের কর্মহীন,মধ্যবিত্ত ও নিন্ম আয়ের মানুষের ঘরে ঘরে,ছোলাবুট, চিনি, ট্যাং, মুড়ি,খেজুর, এসব ইফতার সামগ্রী গোপনে দিয়ে আসছে পিরোজপুর ইউনিয়ন এর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আল-আমিন হোসেন অসহায় কর্মহীন পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।
পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন বলেন, করোনা ভাইরাসের মহামারিতে দেশের মানুষ এখন কর্মহীন বিপদগ্রস্থ্য হয়ে পরেছে। এমন সংকট মুহুর্তে পিরোজপুর ইউনিয়ন যুবলীগ এসব মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, অনেক মানুষ আছে যাদের ঘরে খাবার নেই, ইফতার সামগ্রী নেই।
প্রয়োজনে তারা না খেয়ে ঘরে পরে থাকবে,অথচ মানুষের কাছে সাহায্য নিতে আসতে পারছে না। এসব মানুষদের কথা চিন্তা করে আমরা সকালে বাড়িতে ইফতারসহ খাদ্যসামগ্রী গোপনে পৌছে দিচ্ছি। পুরো রমজান মাস জুড়ে তাদের এ সেবা কার্যক্রম চালু থাকবে বলে জানা

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget