সোনারগাঁয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুটি কোম্পানীকে ২লাখ ৫০ হাজার টাকা জরিমানা


 সোনারগাঁয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুটি কোম্পানীকে ২লাখ ৫০ হাজার টাকা জরিমানা

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি খাবার প্রস্তুতকারী ও একটি প্লাস্টিক কোম্পানীকে ২লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
শনিবার(২৫এপ্রিল)দুপুরে উপজেলা সরকারী কমিশনার (ভুমি) আল মামুন এ অভিযান পরিচালনা করেন।
সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন আজকের সংবাদ ডটকমকে জানান,শনিবার দুপুরে উপজেলার জামপুর এলাকার মেসার্স আরাবি ফুড প্রোডাক্টস কে অনুমোদন বিহীন ও ঝুঁকিপূর্ণ পরিবেশে TANGO (TANG) ও STRONG সফট ড্রিংকিং পাউডার উৎপাদন করায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪১, ৪২ ও ৫০ ধারায় ২লাখ টাকা ও পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগর নিউ টাউন এলাকায় মেসার্স সারা এন্টারপ্রাইজকে স্বাস্থ্য বিধি না মেনে কারখানা খোলা রাখায় সংক্রমন রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইনের ২০১৮ এর ২৫(২) ধারায় ৫০ হাজার টাকা জরিমানা ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা করা হয়েছে।

অভিযান শেষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন সাংবাদিকদের বলেন,অভিযান আগামীতে ও অব্যাহত থাকবে। যাতে করে ভোক্তাদের ভেজাল খাদ্য পরিবেশন করতে না পারে সে ব্যাপারে আমরা কঠোর ভাবে মনিটরিং করবো।
সোনারগাঁবাসী ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানকে সাধুবাদ জানান,আগামীতেও অভিযান অব্যাহত থাকে সে ব্যাপারে নজর রাখতে প্রশাসনের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন তারা।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget