৫শত অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার মাসুম

৫শত অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার মাসুম

নিউজ ডেস্ক :  
নারায়ণগঞ্জের সোনারগাঁ  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরণ করছেন।
আজ (১৬ এপ্রিল) বৃহস্পতিবার সকাল থেকে সোনারগাঁ পিরোজপুর ইউনিয়নের  ১ হইতে ৩ নং ওয়ার্ডে প্রায় ৫ শত পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনিয় ত্রান সামগ্রী বিতরণ করেন। চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজে উপস্থিত থেকে এই সব ত্রান সামগ্রী বিতরণ করছেন।
প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের সময় নিরলস ভাবে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার ইউনিয়নবাসীর নিকট প্রতিদিন গ্রামে গ্রামে নিজে উপস্থিত হয়ে দুস্ত মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন বলে জানা যায়। সরকারি নির্দেশনা মোতাবেক যখন যতটুকু সম্ভব সহায়ক ভূমিকা পালন করে যাচ্ছে পিরোজপুর ইউনিয়ন পরিষদের এই চেয়ারম্যান।
প্রধানমন্ত্রীর তহবিল থেকে যে পরিমাণ খাদ্য দ্রব্য পেয়েছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার সুষ্ঠু বিতরণ করতে সক্ষম হয়েছেন। সোনারগাঁ নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের তত্ত্বাবদানে মাসুম চেয়ারম্যান প্রতিটি ওয়ার্ডের মেম্বারদের মাঝে অসহায় গরীব দুঃখী মানুষের সেবায় পৌঁছে দিয়েছেন ত্রান সামগ্রী। আজ নিজ তহবিল থেকে ৫০০ পরিবারকে ত্রান-সাহায্য বিতরণ করা সময় সবার প্রতি অনুরোধ করে বলেন,  আল্লাহর রহমতে আমি আছি আপনাদের সকলের পাশে। দয়া করে আপনারা শুধু ঘরে থাকুন আল্লাহর এবাদাত করুন। মহান আল্লাহ তালার রহমত ছাড়া আমরা কেউ নিরাপদ নই।আমি চেয়ারম্যান হিসেবে নয় আমি আপনাদের সেবক হিসাবে আছি আপনাদের সকলের পাশে আছি। দয়া করে সবাই নিজ দায়িত্বে ঘরে অবস্থান করুন।
পিরোজপুর ইউনিয়ন গরীব দুঃখী অসহায় খেটে খাওয়া দিন মজুর শ্রমিক বিভিন্ন পেশাদার লোকজন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানকে পাশে পেয়ে অনেকই আবেগে ভেসে ওঠেন। সাধারণ মানুষের ভালবাসা দেখে চেয়ারম্যান বলেন, আমি শুধু আপনাদের সন্তান কারো ভাই কারো বন্ধু। আমি চেয়ারম্যান হিসেবে নয় সন্তান ও বন্ধু হিসেবে দোয়া করি আল্লাহ আপনাদের ভালো রাখেন।আমি আছি আপনাদের সকলের পাশে। পিরোজপুর ইউনিয়ন শিল্পনগরী এলাকা হওয়ায় বাংলাদেশর বিভিন্ন বিভাগ ও জেলার লোকজনের বসবাস তাই করোনা ভাইরাস সংক্রমণের সম্ভবনা ও এখানে বেশি।
নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার তত্ত্বাবধানে এবং নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম এর সার্বিক সহযোগিতা ও থানা পুলিশ কর্মকর্তাদের কঠোর নজরদারীর কারনে এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণ রয়েছে।
উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে আরো ১০ জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছে ৩৪১ জন। এ নিয়ে দেশে করোনায় এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৬০ জনের। আর সব মিলিয়ে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে মোট ১৫৭২ জনের শরীরে। বিগত বছরের ডিসেম্বরের শেষ দিকে চীনের উহান থেকে ছড়িয়ে বৈশ্বিক মহামারিতে পরিণত করোনাভাইরাসে বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা প্রায় ২১ লাখ ছুঁইছুঁই। মারা গেছেন এক লাখ ৩৪ হাজারেরও বেশি মানুষ। তবে পাঁচ লাখেরও বেশি রোগী ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget