বন্দর কেওঢালা মোবারক ভুইয়া ফাউন্ডেশনের উদ্যেগে পাঁচশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

বন্দর কেওঢালা মোবারক ভুইয়া ফাউন্ডেশনের উদ্যেগে পাঁচশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

নিউজ ডেস্ক -- বিশ্বময় মহামারির অভিশপ্ত নাম কোবিড-১৯। করোনা ভাইরাস। আর এ ভাইরাসজনিত মহামারীর কারণে জাতির এই ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশ লকডাউন আতংকে আতংকিত। কার্যত লকডাউন থাকার কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নবিত্ত ও হতদরিদ্র পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ করেছেন নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর ইউপি সাবেক আওয়ামীলীগ সভাপতি মরহুম "মোবারক আলী ভুইয়া ফাউন্ডেশন "।
সমাজের নিম্ন আয়ের মানুষদের সাহায্যের পাশাপাশি এবার সমাজের মধ্যবিত্ত পরিবারের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সাবেক মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মরহুম মোবারক আলী ভুইয়ার স্মৃতিতে " মোবারক ভুইয়া ফাউন্ডেশের পক্ষে তার পরিবারবর্গ। মূলত মোবারক ভুইয়া ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
আজ১৮/৫/২০২০ইং সোমবার ২৩ই রমজান বন্দর উপজেলার মদনপুর ইউপির কেওঢালা এলাকায় মরহুম "মোবারক ভুইয়া ফাউন্ডেশন" এর কর্নধার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মরহুম মোবারক আলী ভুইয়ার পুত্র আলহাজ্ব জসিম উদ্দিন ভুইয়া ও মদনপুর ইউপি যুবলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব জাবেদ হোসেন ভুইয়া পাঁচশত মধ্যবিত্ত ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্যাকেট উপহারসরুপ বিতরণ করেন।
এছাড়া মদনপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষের মধ্যে বিতরণের জন্য অসহায় দুঃস্থ্য পরিবারের বাড়ি বাড়ি উপহার সামগ্রীর প্যাকেট পৌছে দেন। ইউনিয়নের শতাধিক পরিবারে বিতরণের জন্য স্থানীয় নেতৃবৃন্দের কাছে উপহার সামগ্রী হস্তান্তর করেন। এসব উপহার সামগ্রীর প্যাকেট ছিলো চাল, পিঁয়াজ, সেমাই, চিনি আলু ইত্যাদি । ঈদ
উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আবুল কাসেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা মেম্বার সানোয়ারা বেগম,শফিক মেম্বার,সাদেকুর রহমান সাদেক মেম্বার,সাবেক ফরিদ মেম্বার,জাহিদ ভূইয়া, জাহাঙ্গীর আলম ভুইয়া সহ আউয়াল ভুইয়া । এছাড়া বিভিন্ন ওয়ার্ডের স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ঈদ সামগ্রী বিতরনের সময় সাবেক মদনপুর ইউপি আওয়ামীলী সভাপতি মরহুম মোবারক আলী ভুইয়ার বড় ছেলে আলহাজ জসিম উদ্দিন ভুইয়া বলেন, আমার পিতা মরহুম মোবারক আলী ভুইয়াকে আপনারা মদনপুরবাসী এখনও যেভাবে মনের মাঝে স্থান দিয়ে রেখেছেন তা অবশ্যই প্রশংসনীয়। আমার পিতার আদর্শকে লালন করে আমিও আপনাদের সন্তান হিসেবে আপনাদের পাশে সুখে দুঃখে যেকোন সময় থাকতে চাই। এবং আপনাদের সেবা করে যেতে চাই। দেশের এই ক্রান্তিলগ্নে আমার বন্দরের মদনপুরবাসী তেমন ভালো নেই। অসহায় মানুষের আয় রোজগারের পথটুকুও বন্ধ। তাই আমার ক্ষুদ্র প্রচেষ্টা আপনাদের জন্য আমার ঈদ সামগ্রী উপহার। তাই আপনাদের নিকট আমার অনুরোধ পরিবার নিয়ে ঘরে থাকুন সুস্থ থাকুন। সেই সাথে দোয়া করি সকলে ভালো থাকুন।
পাশাপাশি তার আরেক ছেলে মদনপুর ইউপি যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাবেদ হোসেন ভুইয়া বলেন, আমরা আওয়ামীলীগ পরিবারের সদস্য। আমার পিতা মরহুম মোবারক আলী ভুইয়া যেভাবে আপনাদের পাশে থেকে কাজ করে গিয়েছেন আমরাও তাই করে যাব। কিন্তু কিছু কুচক্রী মহল যারা আমাদের বাপ দাদার আওয়ামিলীগ দল করা সফলতাকে ম্লান করে দিতে চায়। অথচ তাদের বাপ দাদার কোন রাজনৈতিক পরিচয় নেই। চাঁদাবাজি গুন্ডামী মাস্তানীই তাদের একমাত্র পেশা। তাই বলতে চাই রাখে আল্লাহ মারে কে? পৃথিবীর কারো সাধ্য নাই আমাদের ভালো কাজের সফলতা ধমিয়ে রাখতে। তাছাড়া গত কিছুূদিন পূর্বে চাল কেলেংকারী নিয়ে আমার বিরুদ্ধে যে গুজব ছড়িয়েছে তা সম্পূর্ণ উদ্দেশ্যে প্রনোদিত মিথ্যা বানোয়াট। তাই তাদের গুজবে কান না দিয়ে যতদিন পৃথিবীতে বেঁচে থাকব ততদিন অসহায় দরিদ্র মানুষের সেবা করে যাব( ইনশাআল্লাহ)।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget