জুম্মাতুল বিদা উপলক্ষ্যে সাংবাদিক অনিকের উদ্যোগে গ্রামবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ



জুম্মাতুল বিদা উপলক্ষ্যে সাংবাদিক অনিকের উদ্যোগে গ্রামবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক :ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। ঈদের খুশি ভাগাভাগি করে নেয়ার মাঝেই প্রকৃত আনন্দ নিহীত রয়েছে। সারা পৃথিবীতে এখন করোনা ভাইরাসের কারণে মানুষ বিপদগ্রস্ত হয়ে পরেছে। এবারের ঈদ উদযাপন সত্যি অনেকটা কষ্টসাধ্য এবং সাবধানতার বিষয়।

শুক্রবার (২২ মে) সকাল ৯টায় ঈদের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করে নেয়ার জন্য দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং বিজয় টেলিভিশনের সোনারগাঁও ও বন্দর উপজেলা প্রতিনিধি, জনতাকন্ঠ নিউজ পোর্টালের প্রকাশক এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো.দ্বীন ইসলাম অনিকের নিজস্ব অর্থায়নে তার এলাকা সোনারগাঁও উপজেলার সাদিপুরের শতাধিক গ্রামবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছেন।

এসময় সাংবাদিক অনিক বলেন,করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার প্রথম থেকেই আমি আমার সাধ্যমতো নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অসহায় মানুষকে খাদ্য সামগ্রী বিতরন করে আসছি। এই মহামারির মধ্যেই এখন পবিত্র ঈদুল ফিতর উদযাপনের জন্য আবারও নিজ অর্থায়নে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছি। আমি সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করবো আপনারা যার অবস্থান থেকে অন্তত একেকজন ৫টি পরিবারকে সহায়তা করুন। তাহলেই দেখবেন সকলেই ঈদের আনন্দ উপভোগ করতে পারবে।

ত্তিনি আরো বলেন, সেই সাথে দেশবাসীর কাছে আমার অনুরোধ থাকবে আপনারা করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে যার যার অবস্থানে থেকে ঈদ পালন করুন

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget