অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন ব্যবসায়ী মনির হোসেন



অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন ব্যবসায়ী মনির হোসেন

নিউজ ডেস্ক : সারাবিশ্বে ছড়িয়ে পড়া নভেল-১৯ করোনা ভাইরাসে এই সময়টাতে দেখা মিলছে মানবিক কিছু মানুষেরও। বিশেষ করে দেশের প্রায় লকডাউন পরিস্থিতিতে দিনমজুর, খেটে-খাওয়া, নিম্ন-আয়ের, অসহায়, সাধারণ মানুষ “ করোনায় ঘরে থাকি এবং গরীবকে সাহায্য করি” এই স্লোগানকে সামনে রেখে সোনারগাঁ উপজেলার শাখার সম্মানিত সহ-সভাপতি, মো: মনির হোসন এর নিজস্ব অর্থায়নে আজকে কয়েক জন অসহায় গরীবকে খাদ্য সামগ্রী এবং নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন।
বৃহস্পতিবার ৭ই, মে ২০২০ ইং তারিখ দুপুর ২ ঘটিকার সময় শোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিস এলাকায় এবং দুপুর ২:৩০ মিনিটের সময় শোনারগাঁও পৌরসভার পুরান ত্রিপরদী এলাকায় ত্রান সামগ্রী এবং আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ উপজেলা শাখার সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মো: ফিরোজ মিয়া। আরো উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ উপজেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম (রফিক), বাড়ী মজলিস গ্রামের বিশিষ্ট সমাজ সেবক জনাব মো: কামাল হোসেন ও মো: মুজাম্মেল হোসেন প্রমুখ, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির সদস্য শাহিন সাকি,

এ বিষয়ে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ উপজেলা শাখার সহ-সভাপতি মো: মনির হোসেন বলেন আমি একজন ক্ষুদ্র ইসেকট্রিনক্স ব্যবসায়ী। সোনারগাঁ চৌরাস্তায় হাজ্বী জালাল টাওয়ারে ন্যাশনাল ইলেকট্রনিক্স নামে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। তিনি আরো বলেন সমাজে সবসময় ভালো কাজ করার জন্য আমি এগিয়ে যাই। করোনা ভাইরাস কালীন সময়ে আমার কাছে কিছু লোক স্বশরীরে এবং মোবাইল ফোনে যোগাযোগ করে তাদের দু:খের কথা বলে। তাদের কষ্টের কথা শুনে আমার দু’চোখ দিনে অশ্রু ঝড়ে। নিজের কাছে খুব খারাপ লাগে তার পর আমি একজন অতি সামান্য ক্ষুদ্র ব্যবসায়ী।
আমার সাধ্যমতো চেষ্টা করেছি গরীব ও অসহায় মানুষকে খাদ্য সামগ্রী এবং আর্থিক সহযোগীতা দিয়ে এগিয়ে এসেছি। মোট কত টাকা ও কি দিয়েছেন জানতে চাইলে বলেন কয়েক জন কে ২৫ কেজির এক বস্তা চাউল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই এবং নগদ আর্থিক সহায়তা করেছি সাধ্যমত দিয়েছি যা দিয়ে তারা তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে পারে।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget