সোনারগাঁয়ে মোগরাপাড়ার গোহাট্রায় ইঞ্জিনিয়ার মাসুমের খাদ্যসামগ্রী বিতরণ

সোনারগাঁয়ে মোগরাপাড়ার গোহাট্রায় ইঞ্জিনিয়ার মাসুমের খাদ্যসামগ্রী বিতরণ


দেশ বার্তা নিউজ : করোনা ভাইরাস থেকে নিজে বাঁচুন অপরকে বাঁচান এবং সকলে সাহায্যের হাত বাড়িয়ে দিন। সোনারগাঁ উপজেলাধীন মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্রা গ্রামে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া গোহাট্টা ও ইউসুফগঞ্জ গ্রামের অসহায় ১৫০ টি পরিবারের মাঝে শুক্রবার বিকেলে খাদ্যসামগ্রী ও পবিত্র মাহে রমজানের এ উপহার বিতরণ করা হয়।
ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমি সাধ্যমতো চেষ্টা করছি উপজেলার প্রতিটি এলাকায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে। যাদের আল্লাহ তৌফিক দিয়েছেন তারা সবাই মিলে এ বৈশ্বিক পরিবেশে অসহায়দের পাশে থেকে করোনা প্রতিরোধের আহবান জানান তিনি।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সোনারগাঁও প্রেসক্লাবের সাংবাদিক শাহাদাত হোসেন রতন, মাসুম মাহমুদ, হারুন অর রশিদ, মাজহারুল ইসলাম, শামসুল আলম তুহিন ও আনোয়ার হোসেন।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক জহিরুল ইসলাম সিরাজ, মাসুদ রানা, শওকত ওসমান সরকার রিপন, শাহিন সাকি ও সিফাত। এছাড়াও স্থানীয়দের মধ্যে শরিফুজ্জামান শিপু, আজমাইন সিয়াম, শিল্পি আক্তার, সুমি আক্তার, রনি, তাবারক ও মেহেদি প্রমুখ উপস্থিত ছিলেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget