বন্দরে সাংবাদিকদের উপর সন্ত্রাসীদের হামলা,গাড়ি ভাঙচুর ও চালক আহত

বন্দরে সাংবাদিকদের উপর সন্ত্রাসীদের হামলা,গাড়ি ভাঙচুর ও চালক আহত

নিউজ ডেস্ক ঃ বন্দরে সিএনএন বাংলা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার আলমগীর ভূঁইয়ার উপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। এসময় প্রাইভেটকার চালক মো. রাসেল মালিককে বাঁচাতে সন্ত্রাসীদের বাঁধা দেওয়ায় তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাগদোবাড়িয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। ওই রাতে পুলিশ সন্ত্রাসীদের বাড়িতে অভিযান চালিয়ে ছিনিয়ে নেওয়া মোবাইল সেট উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলা ধামগড় ইউপির শ্রীরামপুর গ্রামের মৃত শহিদউল্লাহ ভূঁইয়ার ছেলে সাংবাদিক আলমগীর ভূঁইয়ার কালো রংয়ের প্রাইভেটকার মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কেওঢালা- লিপুরা সড়কের বাগদোবাড়িয়া ব্রিজের সামনে পৌঁছায়। এসময় বাগদোবাড়িয়া গ্রামের সৈদুর রহমান বুইট্রার ছেলে সুজন(২৪) মমি(৩৫) মোশারফ মিয়ার ছেলে বাবু(২০) পকুনিয়াবাড়ি গ্রামের আসান মিয়ার ছেলে রিপনসহ আরো অজ্ঞাতনামা ৩-৪জন প্রাইভেটকারটি গতিরোধ করে প্রাইভেটকার ভাংচুর করে সাংবাদিক আলমগীরের চাচাতো ভাই মামুন ভূঁইয়ার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ খবর পেয়ে আলমগীর ভূঁইয়া ঘটনাস্থলে ছুটে আসামাত্র ওই সন্ত্রাসীরা তার ওপর উপর্যপরি হামলা চালিয়ে তার ব্যবহৃত একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। প্রাইভেটকার চালক মো. রাসেল তার মালিক আলমগীর ভূঁইয়াকে বাঁচাতে সন্ত্রাসীদের বাঁধা দেওয়ায় তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সাংবাদিক আলমগীর ভূঁইয়া জানান, চাচাতো ভাই মামুন ভূঁইয়াকে চালক রাসেলকে দিয়ে মঙ্গলবার বিকেলে ব্যবসায়িক কাজে মেঘনা জামালদী পাঠানো হয়েছে। কাজ শেষে রাতে ফেরার পথে বাগদোবাড়িয়া ব্রিজের সামনে পৌঁছালে পূর্ব পরিকল্পিত ভাবে সন্ত্রাসী, ছেচড়ে চোর ছিনতাইকারি চক্রের সদস্য সুজন মমি মোশারফ মিয়ার ছেলে বাবু, রিপনসহ আরো অজ্ঞাতনামা ৩-৪জন প্রাইভেটকারটি গতিরোধ করে প্রাইভেটকার ভাংচুর করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাওয়া মাত্র কিছু বুঝে ওঠার আগেই আমার ওপর হামলা চালায় তারা। এসময় আমার মোবাইল সেট ও আমার চাচাতো ভাইয়ের কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিক আলমগীর ভূঁইয়ার উপর হামলার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। রাতেই সন্ত্রাসীদের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে লুন্ঠিত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget