একজন মানবিক চেয়ারম্যান মাসুম আহম্মেদ এর চার বছর পূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন ধামগড় ইউনিয়নের জনগণ

নিউজ ডেস্ক ঃ ধামগড় ইউনিয়নের সফল একজন মানবিক চেয়ারম্যান, আলহাজ্ব মাসুম আহম্মেদ এর ৪ বছর পূর্তি উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ধামগড় ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

আজ বৃহস্পতিবার (৪ ই জুন) ধামগড় ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ এর ৪ বছর পূর্তিতে ইউনিয়নের সর্বস্তরের সবাই চেয়ারম্যান মাসুম আহম্মেদ মাসুম কে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে তার ও পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘ হায়াত কামনা করেছেন।

চেয়ারম্যান মাসুম আহাম্মেদ জনগণের ভালোবাসা, দোয়া ও চেয়ারম্যান হিসেবে , দায়িত্ব পাওয়ার পর থেকেই নিরলসভাবে জনগণের সেবা করে যাচ্ছেন,বিগত ৪ টি বছর সৎ ও ন্যায়ের পথে অবিচল থেকে জনগনের সেবা করেছেন তিনি। দুর্যোগ মহামারী করোনা ভাইরাস, কোভিড-(১৯) নামক ভাইরাসে আক্রান্ত ও দিশেহারা। দেশের এই ক্রান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার ভয় না করে, জনগণের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন , ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই জনসচেতনতা মূলক কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন এবং লকডাউন এর সময় হতদরিদ্র , নিম্ন আয় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সরকারি ত্রাণ এর পাশাপাশি নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেছেন এবং ধামগড়ে একজন মানবিক চেয়ারম্যান হিসেবে পরিচিত হয়েছেন। 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget