নারায়ণগঞ্জে ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে ৬ দুর্ধর্ষ ডাকাত আটক

নারায়ণগঞ্জে ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে ৬ দুর্ধর্ষ ডাকাত আটক

নিউজ ডেস্ক ঃ নারায়ণগঞ্জে ব্যাংক ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ৬ দূর্ধর্ষ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১১। (৭ জুন) রোববার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এবিসি স্কুলের সামনে থেকে ডাকাতদের গ্রেপ্তার করা হয়।এসময় তাদের কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ৩টি রামদা, ২ টি চাপাতি এবং ১টি নোয়া গাড়ি জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছে, ওমর ফারুক (২৫), সবুজ মিয়া (২০), ইমরান (৩১), শিব্বির আহমেদ (২৪), ফয়সাল (২০) ও সালাউদ্দিন (৩০)। এরা সকলেই আড়াইহাজার উপজেলার বাসিন্দা।

র‌্যাব-১১ অধিনায়ক (সিও) ইমরান উল্ল্যাহ সরকার জানান, লকডাউন পরিস্থিতি শিথীল হওয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের এই চক্রটি নারায়ণগঞ্জে বড় কোন ব্যাংক অথবা আর্থিক প্রতিষ্ঠানে ডাকাতির পরিকল্পনা করে। গোয়েন্দা তথ্যের মাধ্যমে বিষয়টি জানতে পেরে র‌্যাব তাদের নজরদারি করতে থাকে। ৭ জুন সকালে এমন ধরণের তথ্য পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের গেটের কাছাকাছি অবস্থা নিয়ে থাকে।

এক পর্যায়ে একটি নোয়া গাড়িকে সন্দেহ হলে র‌্যাব রাস্তা তাৎক্ষণিক রাস্তা ব্লক করে দিয়ে নোয়া গাড়িটিকে ঘিরে ফেলে। পরে বিষয়টি নিশ্চিত হয়ে গাড়ির দরজা ও জানালার কাঁচ ভেঙ্গে তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে। পরে ডাকাতির কাজে ব্যবহৃত নোয়া গাড়িটি জব্দ করা হয়।

র‌্যাব-১১ অধিনায়ক জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতিপূর্বে তারা আরো কোন অপরাধের ঘটনার সাথে জড়িত ছিল কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি তাদের সাথে আরো কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget