সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে যুবককে চাপাতি দিয়ে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে যুবককে চাপাতি দিয়ে কুপিয়ে জখম


নিউজ ডেস্ক ঃ নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে জায়গা-জমি সংক্রান্ত পূর্বশত্রুতার জের ধরে নুরুজ্জামান (৩৩), নামে এক যুবককে ধারালো চাপাতি দিয়ে এলোপাতারী ভাবে কুপিয়ে মারাত্মক ভাবে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় গতকাল শনিবার বিকেলে আহদের বড় ভাই রাসেল বাদি হয়ে সন্ত্রাসী মুন্না ওরফে নীলয় (২২), মামুন (২৭) ও খোরশেদসহ (৫০) অজ্ঞাত আরো ৩জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর ভাগিনা সন্ত্রাসী মুন্না ওরফে নীলয় ও তার সহযোগীরা, গত ২৯জুন মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালির ছোট কৃষনার্দী মসজিদের সামনে জায়গা-জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ধারালো চাপাতি দিয়ে এলোপাতারীভাবে কুপিয়ে নুরুজ্জামানকে আহত করে। পরে এলাকাবাসী আহত নুরুজ্জামানকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তার শরীরের অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি জন্য প্রেরণ করা হয়।
বর্তমানে মারাত্মক আহত নুরুজ্জামান মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
এদিকে এলাকাবাসী জানান, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর ছত্রছায়ায় তার ভাগিনা সন্ত্রাসী মুন্না ওরফে নীলয় ও মামুন এবং তার বোন জামাই খোরশেদ এলাকার মানুষের উপর প্রতিনিয়তই জুলুম অত্যচার চালিয়ে যাচ্ছে।
এব্যাপারে সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. শরীফ মিয়া বলেন, অভিযোগ পেয়েছি, আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget