আমি ওসি হিসেবে নই আমি আপনাদের ভাই হিসেবে কাজ করতে চাইঃ সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে ওসি রফিক

 আমি আপনাদের ভাই হিসেবে কাজ করতে চাইঃ  রিপোর্টার্স    ক্লাবের সাংবাদিকদের সঙ্গে  মতবিনিময়ে - ওসি রফিক


নিউজ ডেস্ক ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে সোনারগাঁ থানায় সদ্য যোগদানকারী ওসি মোঃ রফিকুল ইসলাম মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। মতবিনিময় সভার শুরুতে ২০০৬ সালে স্থাপিত ঐতিহ্যবাহী সোনারগাঁও রিপোর্ট্রার্স ক্লাবের পক্ষ থেকে ওসি রফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও একাত্তর টেলিভিশনের সাংবাদিক আব্দুস ছাত্তার মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। মতবিনিময় সভায় ওসি রফিকুল ইসলাম বলেন, আপনাদের কাজ গুলো মানুষদের কে প্রকৃত ঘটনা জানতে সহায়তা করে। আমি আপনাদের সাথে ভাই হিসেবে এই থানায় কাজ করতে চাই। যেন মাদক নির্মূলে করে এই জনপদের মানুষদের সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে পারি। এছাড়াও থানার কোন অফিসার দায়িত্বে অবহেলা করলে কোন ছাড় দেওয়া হবে না। থানায় কোন মামলা বা জিডি করতে টাকা লাগবে না। কাউকে টাকা দেবেন না। মামলা করার উপযোগী হলে এমনিতেই মামলা নেওয়া হবে।

এসময় সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম শুভেচ্ছা বক্তব্য রাখেন। এছাড়া সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিক, কার্যকরী সদস্য নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান রানা, সাংগঠনিক সম্পাদক নুর নবী জনি, সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন সিফাত, সদস্য মোঃ ইমরান, হাবিবুর রহমান, শাহীন সাকি উপস্থিত ছিলেন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget