সাদিপুরে অনুমোদনহীন কোমল পানীয় তৈরির কারখানায় র‍্যাবের অভিযান, আটক ১

 সাদিপুরে অনুমোদনহীন কোমল পানীয় তৈরির কারখানায় র‍্যাবের অভিযান, আটক ১


নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের সাদিপুরে  অনুমোদনহীন ‘ আর এন আর ড্রিংকস এন্ড এগ্রো প্রোডাক্টস’ নামক ফ্যাক্টরীতে র্দীঘদিন ধরে ভেজাল খাদ্য পানীয় তৈরি করছেন এমন অভিযোগে কারখানায় অভিযান চালিয়ে মোঃ মজিবুর রহমান (৫০) নামের একব্যক্তিকে গ্রেফতারসহ বিপুল পরিমান ভেজাল খাদ্য পানীয় জব্দ করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিএসসি কোম্পানি কমান্ডার মোঃ জসিম।

সোমবার (১০ আগস্ট) সন্ধ্যায় সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় জনৈক ছানোয়ারের টেক্্রটাইল মিলের ভিতরে এ অভিযান পরিচালনা করেন।

র‍্যাবের দায়ের করা মামলার এজহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কয়েক বছর যাবৎ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় ছানোয়ারের টেক্সটাইল মিলের ভিতরের কিছু জায়গা ভাড়া নিয়ে অনুমোদনহীন ভাবে ‘আর এন আর ড্রিংকস এন্ড এগ্রো প্রোডাক্টস’ নামক ফ্যাক্টরী চালিয়ে আসছিল বলে জানা যায়। সেখানে ‘পাতাকুড়ি’ ব্র্যান্ড নাম ধারণ করে ভেজাল ও মানহীন খাদ্য পানীয় অরেঞ্জ ফ্লেভার ড্রিংক, লিচি ফ্লেভার ড্রিংক ও লাচ্ছি এডেড মিল্কসহ বিভিন্ন ধরনের ভেজাল পানীয় বিএসটিআই এর অনুমোদন না নিয়ে এর লোগো ব্যবহার করে বিভিন্ন পন্য তৈরি করে বাজারজাত করে আসছে যা শিশু ও জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকারক।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget