করোনা যুদ্ধা স্বেচ্ছাসেবীদের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

 করোনা যুদ্ধা স্বেচ্ছাসেবীদের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া



শাহিন সাকি ঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আমরা স্বেচ্ছাসেবী করোনা যুদ্ধার উদ্যোগে কোরআন খানি মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (২০শে আগষ্ট) সকাল থেকে দিনব্যাপি এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এর আগে কোরআন খতম করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যয়দের আত্মার শান্তি কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সদস্য দের দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত মহাজোট থেকে বিপুল ভোটে নির্বাচিত সাংসদ জনতার সেবক,করোনাকালীন বীরযোদ্ধা জননেতা লিয়াকত হোসেন খোকা(এমপি)র জন্য সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।
উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগন্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বৈদ্যোরবাজার ইউনিয়নের চেয়ারম্যান আঃরউফ,সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার,নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শাহ মোঃ হানিফ,পৌরসভা জাতীয় পার্টির নেতা লিয়াকত আলী।
অনুষ্টানে আরোও উপস্থিত ছিলেন,স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু,সদস্য ফজলুর হক,প্যানেল চেয়ারম্যান সুরাইয়া বেগম, বৈদ্যার বাজার ইউনিয়ের সহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্টানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, কার্যক্রম পরিচালনা করেন টিম লিডার,- মুহাঃ সানাউল্লাহ বেপারী, পরিচালক- মোঃ ওমর ফারুক, মোঃ আলী আকবর, গোলজার হোসেন, মহিবুল্লাহ,সুমন মীর, ফয়সাল,নাজমুল প্রধান, শাহাদাত হোসেন, ইশতিয়াক আহমেদ, ইশতিয়াক আহমেদ মফিজুল ইসলাম,আবুকালাম, জাহাঙ্গীর হোসেন, ফাহমিদ তুহিন, আজিজুল হক, গাজী মাইনুদ্দিন, মাসুম, রাকিব সহ সংগঠনের নেতৃবৃন্দ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget