সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

 সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যা





নিউজ  ডেস্কঃ নারায়নগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের মিশ্রী পাড়া এলাকায় একটি বাড়িতে বুরো বাংলাদেশ এনজিও ফিল্ড অফিসারকে গলাকেটে হত্যা করা হয়েছে।
গতকাল রোববার দুপুর দেড়টার দিকে বারদী মিশ্রী পাড়া এলাকার শামসুদ্দিন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটেছে।
এ খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের ওসি রফিকুল ইসলামসহ একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে সাজিদুর রহমান(৩৬) এর লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেন।
নিহত এনজিও কর্মী মোঃ সাজিদুর রহমান (৩৬) টাঙ্গাইল জেলার সদর উপজেলার মিরপুর গ্রামের মৃত আব্দুস ছাত্তার মিয়ার ছেলে।    
এনজিওর কিস্তি নিয়ে কোন লেনদেনের সমস্যায় তাকে হান্নান মিয়া হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানিয়েছেন এলাকাবাসী।
পুলিশ ও এলাকাবাসী জানায়,রোববার সকালে বাংলাদেশ ব্যুরোর এনজিও কর্মী সাজিদুর রহমান তার আঞ্চলিক অফিস বারদী নেছারিয়া আলিয়া মাদ্রাসার পাশে রফিকের বাড়ী থেকে সকালে সামসুদ্দিনের বাড়িতে গিয়ে তাদের গ্রাহকদের ক্ষুদ্রঋণের কিস্তির টাকা আনতে সেখানে যান। পরে কে বা কাহারা তাকে গলাকেটে হত্যা করে লাশটি একটি ঘরের খাটে রেখে পালিয়ে যান।তবে এলাকাবাসী প্রাথমিক ভাবে জানিয়েছেন এনজিওর কিস্তি নিয়ে কোন লেনদেনের সমস্যায় তাকে হান্নান মিয়া হত্যা করেছে তাকে রক্তাক্ত অবস্থায় পালিয়ে যেতে দেখেন। এদিকে ক্ষুদ্রঋণ গ্রীহিতারা ঋণ পরিশোধ করতে গিয়ে সাজেদুর রহমানের লাশ খাটের উপর দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহত সাজেদুর রহমানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তার পরিদশন করে তদন্ত শুরু করেছে। খুনিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget