তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিরাজুল হক ভূঁইয়া

 



তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিরাজুল হক ভূঁইয়া


নিউজ ডেস্ক ঃ নারায়ণগঞ্জ জেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সোনারগাঁওয়ের তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়াকে কমিটি, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।
সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২ টায় তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার মনোনিত নতুন এডহক কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়াকে সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে ফুল দিয়ে বরণ করে নেন।
নব মনোনীত সভাপতি সভাপতি আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়া জানান, সোনারগাঁয়ের স্বনামধন্য বিদ্যাপীট হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের খেদমত করার সুযোগ করে দেয়ার জন্য সোনারগাঁওয়ের অভিভাবক নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি কে অসংখ্য ধন্যবাদ। আশা করি করোনা পরিস্থিতি কাটিয়ে বিদ্যালয়ে শিক্ষার গুনগত মান, আধুনিক শিক্ষার সুযোগ সুবিধা বৃদ্ধি করে আদর্শ শিক্ষার পরিবেশ তৈরি করতে পারবো।
উল্লেখ্য যে, সিরাজুল হক ভূঁইয়া সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির সাবেক চেয়ারম্যান এবং জাতীয় পার্টির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।  
এসময় উপস্থিত ছিলেন, তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির নব নিযুক্ত শিক্ষার্থী অভিভাবক সদস্য এম এ সালাম ভূঁইয়া, শিক্ষক প্রতিনিধি জাকির হোসেন ভূইয়া, সিরাজুল হক ভূঁইয়ার ছেলে রাসেল ভূঁইয়া, ছাত্রলীগ নেতা মামুন ভূঁইয়া, সুমন ভূঁইয়া, আবুল হোসেন, সোহেল শিকদার, মাঝহারুল ইসলাম টেন্টু, আইয়ুব বেপারি, মিতু আহমেদ,  প্রমূখ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget