ওসমান পরিবারের সকলের সুস্থতা কামনায় ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে দোয়া

  



ওসমান পরিবারের সকলের সুস্থতা কামনায় ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে দোয়া


নিউজ ডেস্কঃ-
নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মিণী লিপি ওসমান সহ তার পরিবারের সকলের এবং নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের প্রয়াত সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান সহ তার পরিবারের সকলের দ্রুত আরোগ্য কামনা করে (২৪ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বাদ আসর বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জাঙ্গাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক মহতি দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া মাহফিলে সভাপতি হিসেবে উপস্থিত থেকে অত্র ইউপি’র প্রয়াত চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হকের সুযোগ্য সন্তান ও ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন দোয়ার পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘মানুষকে সেবা করার নামই রাজনীতি। সুদীর্ঘ কাল থেকেই ওসমান পরিবার মানবসেবায় কাজ করে যাচ্ছেন। তার পাশাপাশি কিভাবে মানুষের বিপদ আপদে পাশে থাকতে হয়, কিভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হয় সেই দৃষ্টান্তও তারা স্থাপন করে গেছেন। করোনার কারণে সারা বিশ^ যখন প্রকম্পিত, তখন সকল প্রতিকুলতাকে উপেক্ষা করে মাননীয় সাংসদ সেলিম ওসমান, সাংসদ শামীম ওসমান এবং প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান সহ সমগ্র ওসমান পরিবারের সদস্যরা মানুষের সাহায্যার্থে ব্যাপকভাবে এগিয়ে এসেছেন এবং আমাদেরকে মানুষের পাশে দাড়াতে বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন। সেই পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত। তাই আমরা তাদের পরিবারের সবার জন্য দোয়া করছি যাতে মহান আল্লাহ তাদেরকে দ্রুত সুস্থ করে তোলেন’।

জাঙ্গাল বাস স্ট্যান্ড বাইতুল মামুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আজিজুল হকের পরিচালিত দোয়ায় ধামগড় ইউপি’র ১নং ওয়ার্ড মেম্বার ও ১নং ওয়ার্ড যুবসংহতির সভাপতি বাবুল হোসেন, ৯নং ওয়ার্ড এর সাবেক মেম্বার রহিম মিয়া, ধামগড় ইউনিয়ন যুবসংহতির সহ-সভাপতি ইউনুছ সরদার, ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলজার হোসেন, ১নং ওয়ার্ড যুবসংহতির সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ, আওয়ামী লীগ নেতা ডাঃ আব্দুল কাদির, সিরাজুল ইসলাম, জাতীয় পার্টি নেতা রফিকুল ইসলাম, আতাউর রহমান, আজিজুল হক, যুবসংহতি নেতা আবু হানিফ, মনিরুজ্জামান, ওয়ালিউল্লাহ, ওমর ফারুক, ওয়ার্ড জাতীয় পার্টি নেতা মোতালিব, সোলায়মান, বাবু, মজিবুর সহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কয়েক শত নেতা-কর্মী উপস্থিত থেকে দোয়ায় শরীক হন। দোয়া শেষে উপস্থিতদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget