ইউএনও’র উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শান্তির দাবীতে সোনারগাঁয়ে মানববন্ধন

 



ইউএনও’র উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শান্তির দাবীতে সোনারগাঁয়ে মানববন্ধন

নিউজ ডেস্কঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোনারগাঁয়ে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের যৌথ উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বৃহস্পতিবার সকালে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনির সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন।
এসময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানা, সাবেক সহকারি কমান্ডার আব্দুল বাতেন মোল্লা, মফিজুল ইসলাম, সেলিম রেজা, মহিউদ্দিন মাহী, সোনারগাঁ পৌরসভা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, সনমান্দী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ মিয়া, বারদি ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আউয়াল, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের আহবায়ক সাংবাদিক শরিফউদ্দিন সবুজ, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের আহ্বায়ক বিল্লাল হোসেন প্রধান ও সদস্য সচিব মাহফুজুর রহমান, সদস্য আলেয়া আক্তারসহ উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতৃবৃন্দ

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget