নারায়ণগঞ্জ বন্দর মুছাপুর ইউপি মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারে বিক্ষোভ ও প্রতিবাদ সভা


 


বন্দর মুছাপুর ইউপি মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারে বিক্ষোভ ও প্রতিবাদ সভা


নিউজ ডেস্ক ঃ-- নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মুছাপুর ইউপি আলহাজ্ব মাকসুদ হোসেন চেয়াম্যানকে নিয়ে মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত অপপ্রচারের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ই অক্টোবর মুছাপুর ইউনিয়ন পরিষদ মাঠে বন্দর উপজেলার সর্বস্তরের জনগন প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। এতে মুছাপুর ইউপির বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আব্দুল মান্নান মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ধামগর ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, মদনপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম ও মুছাপুর ইউপি মাকসুদ হোসেন চেয়ারম্যান।
এ সময় প্রধান অতিথি সানাউল্লা সানু তার বক্তব্য বলেন,যার প্ররোচনায় মাকসুদ হোসেন চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ভানোয়াট ও অপপ্রচার চালাচ্ছে তিনি হলেন কুখ্যাত কিলার আলাউদ্দিন। যিনি হত্যা খুন গুম সহ একের পর এক অপরাধ চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে বিভিন্ন হত্যা মামলা সহ ভূমিদস্যুতার অভিযোগ রয়েছে। আলাউদ্দিন এমন এক জঘন্য লোক তার অপকর্মের বিরুদ্ধে কেহ মুখ খোললে জীবন দিতে হয়। তাই এলাকার জনগনের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করতে পরপর দুইবার নির্বাচিত চেয়ারম্যান মাকসুদ হোসেনের বিরুদ্ধে বিভিন্ন কুৎসা রটিয়ে যাচ্ছে। সেই সাথে প্রশাসনের লোকজনকে খুনি আলাউদ্দিনের ব্যাপারে সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ারও অনুরোধ জানান।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হাতেম,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,ছাত্র সমাজ সাধারন সম্পাদক রবিউল আউয়াল,মুছাপুর ইউপি আওয়ামীলীগ নেতা শাহ আলম,আবু হাসনাত জনী,সাংগঠনিক সম্পাদক তাইজুদ্দিন,আবুল হোসেন, ইউপির সকল মেম্বার সহ মহাজোটের অন্যান্য নেতৃবৃন্দ। পরে মাকসুদ চেয়ারম্যানে সহধর্মিণী নারগিস মাকসুদের নেতৃত্বে লাঙ্গলবন্দ বাজার থাকে মহাসড়ক পর্যন্ত আলাউদ্দিন ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বাহির হয়। অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় পার্টির নেতা মন্জু মেম্বার ও ইকবাল হোসাইন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget