সোনারগাঁওকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে বিডি ক্লিনের ৩৯তম পরিচ্ছন্নতার কার্যক্রম

 




সোনারগাঁওকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে বিডি ক্লিনের ৩৯তম পরিচ্ছন্নতার কার্যক্রম


নিউজ ডেস্ক ঃ সোনারগাঁকে পরিবেশ দূষণ মুক্ত, পরিচ্ছন্ন ও জীবাণু মুক্ত মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে পরিচ্ছন্নতার ৩৯তম কার্যক্রম পরিচালনা করলো তারুণ্য নির্ভর বিডি ক্লিন সোনারগাঁও নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
শুক্রবার (২০ নভেম্বর) সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি বাস স্টেশন ও তার আশপাশের এলাকায় সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবুর উপস্থিতিতে পরিষ্কার পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালিত হয়। তিনি বলেন, বিডি ক্লিন সোনারগাঁও টিমের প্রতিটি কাজ সত্যি প্রশংসার দাবি রাখে, সনমান্দি ইউনিয়ন তাদের দৃষ্টিতে আসায় আমরা গর্বিত। সনমান্দির জনগণের পক্ষ থেকে আমরা বিডি ক্লিনের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পরিচ্ছন্নতার বার্তা ছড়িয়ে দিতে আমরা সবসময় বিডি ক্লিনের পাশে আছি৷

বিডি ক্লিন সোনারগাঁও টিমের সমন্বয়ক গণমাধ্যম কর্মী কামরুজ্জামান রানা বলেন, জীববৈচিত্র্য ও আমাদের ময়লাগুলো সঠিকভাবে সঠিক জায়গায় না ফেলা ও সংরক্ষণ করতে না পারার কারণে আমরা মানবজাতি বুঝে বা না বুঝে নিজেদের ক্ষতি নিজেরাই করছি সব থেকে বেশি। সারাদেশে ১৫০টির ও বেশি টিম পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছে।

তিনি আরো বলেন, আসুন আমরা সবাই মিলে আমাদের চারপাশ পরিচ্ছন্ন রাখার মাধ্যমে পরিবেশের সৌন্দর্য রক্ষা করি। এসময় উপস্থিত ছিলেন, বিডি ক্লিন ঢাকার দায়িত্বশীল হালিমা আক্তার এশা, বিডি ক্লিন সোনারগাঁওয়ের আইটি ও মিডিয়া সমন্বয়ক আফরিন ইরা, ওয়েলকাম মনিটর মো. আরিফুল ইসলাম আরিফ, মনিটর সাইফুল ইসলাম, লজিস্টিক মনিটর মো. হোসাইন ভূইয়া, রায়হান রাহুল, আইটি মনিটর শিবলী আহমেদ হৃদয় সহ প্রায় অর্ধ শতাধিক বিডি ক্লিন সদস্য।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget