মিরপুর প্রেসক্লাবে দিনব্যাপী "উন্নয়ন সাংবাদিকতা"র কর্মশালা অনুষ্ঠিত ও সনদ বিতরণ

 



মিরপুর প্রেসক্লাবে দিনব্যাপী "উন্নয়ন সাংবাদিকতা"র কর্মশালা অনুষ্ঠিত ও সনদ বিতরণ 


নিউজ ডেস্ক ঃ মিরপুর প্রেসক্লাবে “সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ” শীর্ষক দিনব্যাপী উন্নয়ন সাংবাদিকতার কর্মশালা শেষে সনদ বিতরণ করা হয়েছে। সনদ বিতরণ করেন. ফেকাল্টি অব এগ্রিকালচার ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.এম.এ রহিম-ডিন।

এর আগে শনিবার সকালে প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হয়। ফেকাল্টি অব এগ্রিকালচার ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.এম.এ রহিম-ডিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উদ্বোধনী বক্তৃতা করেন দৈনিক পৃথিবী প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক জনাব সৈয়দ শফিকুর রহমান পলাশ।



প্রধান বক্তা হিসেবে জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার, সেবাপ্রদান প্রতিশ্রুতি অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও বার্ষিক কর্মসম্পাদন নিয়ে বিস্তারিত বক্তব্য রাখেন ফ্রি-ল্যান্স জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি গোলাম কাদের।

বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক সাঈদুর রহমান রিমন তুলে ধরেন সাংবাদিকতার নানা ক্ষেত্রে বিরাজমান সমস্যা ও তা থেকে মুক্তি পাওয়ার নানা কলা কৌশল। সাংবাদিকতায় আইন কানুন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন এডভোকেট দেবাশীষ বিশ্বাস।

অনুষ্ঠানে ঢাকা মহানগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা গোলাম সারওয়ার পিন্টু, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম ও প্রশিক্ষণে অংশ গ্রহণকারীদের পক্ষ থেকে দুই জন প্রতিনিধি বক্তৃতা করেন।

কর্মশালায় জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার, সেবাপ্রদান প্রতিশ্রুতি অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্বন্ধে গণমাধ্যম কর্মীদের প্রশিক্ষণ প্রদান করা হয়।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget