সোনারগাঁওয়ে মাদ্রাসা ছাত্রের পুরুষাঙ্গ কেটে দিলো দুর্বৃত্তরা

 



সোনারগাঁওয়ে মাদ্রাসা ছাত্রের পুরুষাঙ্গ কেটে দিলো দুর্বৃত্তরা 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদাতাঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচ থেকে পুরুষাঙ্গ কাটা অবস্থায় মো. ইব্রাহীম (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (৪ঠা ডিসেম্বর) রাত ১১টার দিকে সোনারগাঁ থানা পুলিশ স্থানীয় সাংবাদিকের মাধ্যমে ওই কিশোরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে। আহত ইব্রাহীম উপজেলার হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিন মিয়ার ছেলে ও মাদ্রাসা ছাত্র। 

সোনারগাঁও থানা উপ-পরিদর্শক (এসআই ) মো. আরিফ জানান, মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচে ইব্রাহীমকে পুরুষাঙ্গ কাটা মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় বালুয়া দীঘিরপাড় এলাকায় একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। পরে সেখান থেকে তার কয়েকজন বন্ধু পানাম নগরীতে ঘুরাতে নিয়ে যায়। পরে তার বন্ধুদের মধ্যে কেউ একজন তার চোখ কাপড় দিয়ে বেঁধে ফেলে। পরে তাকে অচেতন করে তার পুরুষাঙ্গ কেটে ফেলে রেখে পালিয়ে যায় তারা। রাত সাড়ে দশটার দিকে ওই কিশোরেরর জ্ঞান ফিরলে সে পানাম নগর থেকে একটি সিএনজি নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা ব্রিজের নিচে এসে অচেতন হয়ে পরে। ওই সময় স্থানীয় সাংবাদিক কামরুজ্জামান রানা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। 

বর্তমানে এ মাদ্রাসা ছাত্র ঢাকা মেডিকেলে মৃত্যুর সঙ্গে লড়ছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget