সোনারগাঁয়ে সনমান্দী ইউনিয়নের ত্রাণ বিতরণ করেন চেয়ারম্যান জিন্নাহ্

 



সোনারগাঁয়ে সনমান্দী ইউনিয়নের ত্রাণ বিতরণ করেন চেয়ারম্যান জিন্নাহ্

নিউজ ডেস্ক ঃ মজিববর্ষের উপলক্ষে করোনা কালিন সময়ে করোনাভাইরাসের দ্বিতীয় দাপে মোকাবেলায় অসহায় হয়ে পড়েছে সাধারণ মানুষ। চলমান এই পরিস্থিতি মোকাবেলায় সোনারগাঁও উপজেলা সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্'র নিজস্ব অর্থায়নে ৬০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে সনমান্দী ইউনিয়নের মগবাজার এলাকায় বঙ্গবন্ধু আধুনিক লাইব্রেরী সংলগ্ন মাঠ প্রাঙ্গন থেকে বাসমা ফাউন্ডেশন ও জাহিদ হাসান জিন্নাহ্ র সমার্থক গোষ্ঠী আয়োজনে প্রধান অতিথি হিসেবে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ এ খাদ্য সামগ্রী তুলে দেন।
খাদ্য সামগ্রী মধ্যে রহেছে চাউল ডাল তেল সহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র।
জাহিদ হাসান জিন্নাহ্ বক্তব্যে বলেন আমি জনগণের সেবক হিসাকে সর্বদাই কাজ করে যাচ্ছি, এই মহামারী করোনার সময় যখন লকডাউন ছিল সেই মুহুর্তে আমি জনগনের পাশে বেশী সময় দিয়েছি , তাদের ঘরে খাদ্য পৌঁছে দিয়েছি । আমি আমার ব্যাক্তিগত অর্থায়নের সহ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সঠিক ভাবে নিন্মে আয়ের মানুষের মাঝে পৌছেঁ দিয়েছি। এখন শীতকাল করোনা দ্বিতীয় দাপে মোকাবেলায় অসহায় পরিবাররের মাঝে খাদী সামগ্রী দিচ্ছি । ধারাবাহিক ভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
সে সময় বিশেষ অতিথি ছিলেন সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সনমান্দী ইউনিয়নের সিনিয়র সহসভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন চৌধুরী, সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহসভাপতি কামরুল ইসলাম বাবুল, সাবেক ছাত্রলীগের নেতা জাহিরুর ইসলাম খোকন, সনমান্দী ইউনিয়নের কৃষকলীগের সভাপতি জামাল হোসেন ।
সনমান্দী ইউনিয়নের ছয়শত পরিবার মাঝে এ খাদ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget