দুঃখি ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটাতে শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করেছেন - ভিপি বাদল

 





নিউজ ডেস্কঃ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের পূর্ব কেওঢালায় সৌরভ যুব সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে (২৫ ডিসেম্বর) শুক্রবার বিকেলে আলোচনা সভা, অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল), প্রধান আলোচক হিসেবে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ এবং উদ্বোধক হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেন, ‘বন্দরের মাটি, নৌকার ঘাটি। বন্দরের মাটি, শেখ হাসিনার ঘাটি। বাংলার দুঃখি ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটিয়ে তোলার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি অতন্দ্র প্রহরী ও নিদ্রাহীনভাবে কাজ করে চলেছেন। স্বাধীনতা যুদ্ধের সময়ে পাক হানাদার বাহিনী ও রাজাকাররা তারা ধর্মের দোহাই দিয়ে মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিলো। আবারও ধর্মের দোহাই দিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা হচ্ছে। ইসলাম শান্তির ধর্ম, অথচ সেই ধর্মকে ব্যবহার করে যারা বিশৃঙ্খলা ও মানুষের সাথে সংঘর্ষ সৃষ্টি করতে চাইছেন তাদের বিরুদ্ধে আমরা জিহাদ ঘোষণা করেছি। যতদিন অত্র সংগঠনের সদস্যরা বেঁচে থাকবে ততদিন অসহায়, দুঃস্থ, যারা রাস্তায় ঘুমায় ও শীতে কাতর তাদেরকে তোমরা শীতবস্ত্র দিবে এবং তাদেরকে সহায়তা করবে বলে তোমাদের কাছে আমাদের অনুরোধ রইলো’।

গ্রীন কেয়ার কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা জুয়েল ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, জেলা পরিষদের সদস্য গাজী আলীনূর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, সাবেক প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, আয়নাল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ), মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শুক্কুর আলী, ধর্ম বিষয়ক সম্পাদক ইদ্রিছ আলী দেওয়ান গহন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিউল্লাহ মিয়া, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সোনিয়া আক্তার, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী নাসির উদ্দিন, মদনপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লেহাজ উদ্দিন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক মোল্লা, শিক্ষানুরাগী এনামুল হক আকাশ, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন মোল্লা, মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা আমির হোসেন, আলমগীর হোসেন, শাহাদাৎ হোসেন, লাইক সিদ্দিকি বাবু, মাসুদ, যুবলীগ নেতা মাইনুল হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা, সৌরভ যুব সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা এবং স্থানীয়রা উপস্থিত ছিলেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget