মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্রীন বিডি বন্ধু মহল’ সেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি পালিত

 




মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্রীন বিডি বন্ধু মহল’ সেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি পালিত


নিউজ ডেস্ক ঃ মিরপুরের সেচ্ছাসেবী সংগঠন ‘সেবাই মূল লক্ষ্য’ এই স্লোগানকে সামনে রেখে “গ্রীন বিডি বন্ধু মহল” এর আয়োজনে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
গত মঙ্গলবার (১ ডিসেম্বর ২০২০) সকালে ৩ নং ওয়ার্ডে “গ্রীন বিডি বন্ধু মহল” এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং অর্ধশতাধিক সাংবাদিকদেরকে সাথে নিয়ে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক পৃথিবী প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সৈয়দ শফিকুর রহমান পলাশ এবং দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন মোল্লাহ।
এসময় অতিথিরা ২, ৩ ও ৫ নং ওয়ার্ডে এর বিভিন্ন মাদ্রাসা, মসজিদ ও স্কুল সহ বিভিন্ন স্থানে আম, জাম, কাঁঠাল, কাঠবাদাম, লিচু, জামরুল, আতা ফল, নিম, জলপাই, জাম্বুরা, বকুল, মেহগনির বৃক্ষরোপণ করেন।
সেচ্ছাসেবী সংগঠন “গ্রীন বিডি বন্ধু মহল” এর বৃক্ষরোপন কর্মসূচিতে ছিলেন, প্রান্ত পারভেজ তালুকদার, মোঃ কবির, রিপন, মোস্তাকিম, নাজমুল, অপু, জুয়েল, সোহেল, চঞ্চল, জুবায়ের, আল আমিন, হৃদয়, সানোয়ার জীবন, খান আরিফ, সোহেল, সেলিম, ইয়াসিন, সুমন, সুজন, শাহিন, সহ সংগঠনের সদস্যেবৃন্দ।
“গ্রীন বিডি বন্ধু মহল” এর প্রান্ত পারভেজ তালুকদার বলেন, এটি আমাদের প্রথম পর্বের বৃক্ষরোপন কর্মসূচি, পর্যায়ক্রমে বাংলাশের ভিভিন্ন স্কুল, কলেজ মাদ্রাসা, সরকারি ফাঁকা জাইগা রাস্তাঘাটে আরো বৃক্ষরোপন কার্যক্রম পরিচালনা করা হবে।
উল্লেখ্য, এলাকার তরুণদের নিয়ে গঠিত সেচ্ছাসেবী সংগঠন “গ্রীন বিডি বন্ধু মহল” মানব সেবায় নিজেদের উৎসর্গ করতে রয়েছে বিভিন্ন কল্যাণমূলক কর্মসূচি তার মধ্যে, বাংলাদেশকে সবুজে পরিণত করতে ‘বৃক্ষরোপণ’ ‘স্বেচ্ছায় রক্তদান’, শীতার্তদের মাঝে ‘বস্ত্র বিতরণ’ রমজান মাসে গরীব অসহায়দের মাঝে ‘ইফতার’ বিতরণ এবং প্রতিদিন অসহায় হতদরিদ্রদের মাঝে ‘খাবার বিতরণ’ সহ যেকোনো দুর্যোগ দূর্ভোগে স্বেচ্ছায় সেবা দিতে নিঃশ্বার্থ লক্ষ্য। যেকোনো দুর্যোগ দূর্ভোগে সব সময় পাশে মিলবে প্রতিটি সদস্যকে।
Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget