নারায়ণগঞ্জ সোনারগাঁ পৌরসভায় ৪টি সড়ক নির্মাণ ও দুটি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে





 নারায়ণগঞ্জ সোনারগাঁ পৌরসভায় ৪টি সড়ক নির্মাণ ও দুটি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৬শে ডিসেম্বর) বিকেলে নারায়ণগন্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে পৌরসভার সার্বিক উন্নয়ন কল্পে ও মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর নাগরিক কমিটির সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ও সোনারগাঁ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব সাইদুর রহমান মোল্লা,আসন্ন পৌর নির্বাচনে পৌর নাগরিক কমিটির মেয়র পদপ্রার্থী ও এমপি পত্নী  ডালিয়া লিয়াকত।

প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা বলেন,আমি খোকা কখনো কাউকে ধোঁকা দিয়ে কোন কাজ করিনা। সোনারগাঁয়ের যে অবৈধ গ্যাস কাটা হয়েছে আমি জননেত্রী শেখ হাসিনার কাছে ডিউ লেটার দিয়ে প্রধানমন্ত্রীর হাতে পায়ে ধরে হলেও সোনারগাঁয়ের গ্যাস আমি বৈধ করার চেষ্টা করবো। যারা অবৈধ গ্যাস বাণিজ্য করে কোটিপতি হয়েছেন তাদেরকে আপনারা নতুন করে কোন টাকা দিবেন না।পৌরসভার নাগরিক কমিটি এবং কাউন্সিলরদের সাথে আলোচনা করে মানুষের চাহিদা অনুযায়ী প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাটের উন্নয়ন করবো। পৌরসভার নাগরিক কমিটির আহবানে আমার সহধর্মিণী ডালিয়া লিয়াকতকে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র হিসেবে প্রার্থী করা হয়েছে। আপনারা আপনাদের মনোনীত মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতকে জয়যুক্ত করার জন্য কাজ করে যান আমি সুষ্ঠু নির্বাচনের জন্য এবং আপনাদের উন্নয়ণে নিজেকে নিয়োজিত রাখবো। 

সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার সম্পত্তির জন্য তার মাকে পর্যন্ত কোর্টে দাঁড় করিয়েছে।সেই কায়সারের কাছে সোনারগাঁও বাসী কি আশা করতে পারে? যারা সোনারগাঁয়ে অবৈধ গ্যাস দিয়ে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন,যারা শয়তানের প্রতিনিধি হয়ে আমার সোনারগাঁও বাসীদের মাঝে অশান্তি সৃষ্টি করতে চাচ্ছেন,তাদেরকে সাবধান করে দিচ্ছি আপনাদের অপকর্মের দিন শেষ।সোনারগাঁবাসী এখন সচেতন।তাদের মূল্যবান ভোট দিয়ে তারা তাদের মেয়রকে নির্বাচিত করবে।

এসময় আরও উপস্থিত ছিলেন,পৌর নাগরিক কমিটির সহ সভাপতি আনোয়ার হোসেন,পৌর নাগরিক কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ জামান,সহ সভাপতি আলহাজ্ব রেজাউল করিম,সাংগঠনিক সম্পাদক আবু নাঈম ইকবাল,সহ সভাপতি মোহাম্মদ আলী,যুগ্ন সম্পাদক মোতালিব মিয়া স্বপন,সহ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী,সহ সভাপতি গরীব নেওয়াজ,অর্থ সম্পাদক আলহাজ্ব জাকির ভুঁইয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন মিয়া, কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর মোঃশাহজালাল মোঃ দুলাল মিয়া, কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম,কাউন্সিলর মোঃ ফারুক আহমেদ তপন,কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান মধু,কাউন্সিলর পারভীন আক্তার,সাবেক কাউন্সিলর রোকসানা আক্তার,পৌর নাগরিক কমিটির কার্যকরী সদস্য মোঃআক্তার হোসেন,সাবেক কাউন্সিলর জসিমউদদীন,কাউন্সিলর প্রার্থী কায়সার,মোঃ ইমরান, মোঃ খালেক ভুইয়া,মোঃ বাদল মিয়া,মোঃ ওমর ফারুক টিটু,হাবিবুর রহমান হাবিব, মোঃ মুকুল মিয়া,মোঃখোকন মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মুজিবর রহমান, মোঃ শাহালম বাপ্পি,মোঃ হাফেজ আলমগীর,মোঃ মিলন মিয়া,মোঃ শাহালম,মোঃখোরশেদ, মোঃ শহীদ,যুবলীগ নেতা নবনূর হোসেন সাবিক,মোঃ বাবু, মোঃ সিরাজ মিয়া,মোঃ জাহাঙ্গীর মিয়া,মোঃআব্দুর রউফ মিয়া,মোঃ আরবী টিটু,মোঃ কাউসার আহমেদ,মোঃ বুলবুল,হাসান ইমাম,জসিমউদদীন মোল্লা,আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলাউদ্দিন, বেবি আকতার,আকলিমা বেগম,মুজিবুর, মোঃ জহির মিয়া,ডাঃ সাইফুল, জাহের মোল্লা,মোঃ শাহপরান,মোঃ রাসেল মিয়া,মোঃরাজু আহমেদ, মোঃমশিউর রহমান,মাহাবুবসহ পৌর নাগরিক কমিটির শতাধিক নেতৃবৃন্দ।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget