ইউনাইটেড ইন্টারন্যাশনাল স্কুলের সনদ বিতরণ অনুষ্ঠান

 






ইউনাইটেড ইন্টারন্যাশনাল স্কুলের সনদ বিতরণ অনুষ্ঠান



নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ইউনাইটেড ইন্টারন্যাশনাল স্কুলের উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিসের কবরস্থান সংলগ্ন এলাকায় স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মো. লুৎফর রহমান দিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল মজিদ। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে আমাদের কোমলমতি শিশুদের শিক্ষাগুরুদের নাজেহাল অবস্থায় ও তারা তাদের অর্পিত দায়িত্ব পালনে বদ্ধপরিকর। তাই আমি ইউনাইটেড ইন্টারন্যাশনাল স্কুলের সকল শিক্ষক ও কলাকুশলীদের ধন্যবাদ জানাই। আশা করছি তারা ভিন্ন একটি শিক্ষাবর্ষ অতিক্রম করে আমাদের সন্তানদের ভবিষ্যতে আরো বেশি বেশি সুশিক্ষার আলো ছড়িয়ে দিবেন৷
অনুষ্ঠানে উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সনদ তুলে দেন অতিথিরা। এসময় অনুষ্ঠানে করোনাভাইরাস সম্পর্কে আগত অতিথি ও অভিভাবকদের কে সচেতন করা সহ জীবন রক্ষাকারী জীবাণু নাশক স্প্রে ও মাস্ক দেয়া হয়।
উল্লেখ্য যে, আলোকিত ভবিষ্যৎ গড়ার একঝাঁক শিক্ষিত, মেধাবী ও অভিজ্ঞ কারিগরদের কে নিয়ে ২০১১ সাল থেকে সোনারগাঁওয়ে শিক্ষাক্ষেত্রকে সম্বৃদ্ধ করে আসছেন। বর্তমানে বেসরকারি এই শিক্ষা প্রতিষ্ঠানটিতে ২৯জন শিক্ষক-শিক্ষিকা কাজ করছেন। প্রায় ৬ শত শিক্ষার্থী ২০১৯-২০ শিক্ষাবর্ষে এই প্রতিষ্ঠানে অধ্যায়নরত রয়েছে। প্লে শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের পাঠদান করা হয় বলে জানান প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকরা।
এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের সোনারগাঁও প্রতিনিধি কামরুজ্জামান রানা, দৈনিক নাগরিক ভাবনার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো. ইমরান, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সাধারণ সম্পাদক হাজী লিয়াকত হোসেন, নীতিমালা বাস্তবায়ন কমিটি আহবায়ক বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হাজী শহীদুল ইসলাম, দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকার মো. আমির হোসেন, নাগরিক ভাবনা সোনারগাঁও প্রতিনিধি মো. সাহিন সাকি, মধুমতি টিভির সাংবাদিক জীবন আহমেদ প্রমুখ

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget