মহান বিজয় দিবস উপলক্ষ্যে মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের ৫০০শত কম্বল বিতরন

 




মহান বিজয় দিবস উপলক্ষ্যে মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের ৫০০শত কম্বল বিতরন


নিউজ ডেস্ক ঃ কেন্দ্রীয় ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক এবং সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার বিকাল ৩:০০ ঘটিকার সময় ঢাকা-চট্রগ্রাম হাইওয়ে রোডের পাশে পৌরসভার টিপর্দী এলাকায় গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডে অসহায় শীতার্ত মানুষের মাঝে ৫০০টি কম্বল বিতরণ করেন।

মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বলেন-আজ ১৬ই ডিসেম্বর, মহান বিজয় দিবস। ১৯৭১ সালের এই দিনে আমরা পাকিস্তানী হানাদার বাহিনী থেকে স্বাধীনতা লাভ করেছি। এই দিনটিকে আমরা কখনো ভুলতে পারব না। এই মহান বিজয় দিবসকে উপলক্ষ করে আমি সোনারগাঁ পৌরসভার এক জন মেয়র প্রার্থী হিসেবে গরিব অসহায় মানুষের কিছু উপকারের জন‍্য এই ব‍্যাবস্থার উদ্যোগ নিয়েছি। সবাই যখন এই মহান বিজয় দিবস নিয়ে ব‍্যস্থ, ঠীক তখনই আমি ভাবছি, আমি এইমূহুর্তে সাধারন মানুষের জন‍্য কি করতে পারি। আমি এই চিন্তাভাবনা মাথায় নিয়ে ভাবলাম করোনা ভাইরাস কালীন এই শীত মৌষুমে মানুষের দরকার শীত বস্ত্র কম্বল দেয়া। তাই দুঃখীও অসহায় মানুষের কথা চিন্তা করে প্রচন্ড এই শীতে সকলের মাঝে কম্বল বিতরন করবো।

তিনি আরো বলেন, আমি মেয়র হিসেবে নই, আমি এক জন সাধারন মানুষ হিসেবে বলতে চাই, আমি নিজে কম্বল গায়ে দিয়ে ঘুমাব, আর অসহায় গরিব মানুষগুলো করোনা কালীন সময়ে শীতে কস্ট পাবে, এটা হতে পারে না। আমি এই প্রথম বারের মত সোনারগাঁ পৌরসভায় ১, ২ ও ৩ নং ওয়ার্ডে প্রায় ৫০০শত লোকের মাঝে আজকে কম্বল বিতরন করবো এবং পর্যায়ক্রমে আমরা সোনারগাঁ পৌরসভার সব জায়গায় এই কম্বল বিতরন করব। আমি আশা করি, আমি নৌকার মনোয়ন আনতে পারলে আপনারা আমাকে নির্বাচনে ভোট দিয়ে জয় লাভ করলে করাবেন। আমাকে যে কোন সময় ডাকবেন, আমি আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন,মল্লিকের পাড়া হাইকেয়ার কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও কবি রহমান মুজিব, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা মানিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সহ -সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ, পৌরসভা যুবলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, নারায়ণগন্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক-মো: শফিক, সাবেক সম্পাদক মাহমুদুল হাসান, সোনারগাঁয় উপজেলা ছাত্রলীগের কৃষ্ণ, পারভেজ, রিপু, বাংলাদেশ মুক্তিযাদ্ধ মঞ্চ সোনারগাঁও পৌরসভার হৃদয় শিকদার, যুগ্ন সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক রহমত উল্লাহ সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: রফিকুল ইসলাম রফিক, সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও গরীবের উকিল নামে খ্যাত এডভোকেট মো: ফিরোজ মিয়া, ছাত্রলীগের মধ্যে উপস্থিত ছিলেন ইকরামুল হক, সাদ্দাম, নাঈম আহমেদ জয়, নাঈমুল হাসান রিপু, আবদুল্লাহ আল রোমান, রাহিম, দিলু মিয়া, অন্তর, আব্দুল্লাহ, নাঈম মিয়া, হৃদয়, সাদ্দাম, ইউসুফ মিয়া, নোমান মিয়া, আসিফ মিয়া, রাকিব মিয়া সহ সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget