সোনারগাঁয়ে বই বিতরণ উদ্বোধন করলেন এমপি খোকা

 





সোনারগাঁয়ে বই বিতরণ উদ্বোধন করলেন এমপি খোকা 


নিউজ ডেস্কঃ সারাদেশের নেয় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সকল সরকারি প্রাথমিক,
বিদ্যালয়ের কোমলমতি ছাত্র ছাত্রীদের মাঝে বছরের প্রথম দিনেই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে। 

এ উপলক্ষ্যে পহেলা জানুয়ারী সকালে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ছাত্র ছাত্রীদের মাঝে বই বিতরণ উদ্বোধন করেন নারায়নগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

এসময় প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা বলেন করোনা কালীন সময়ে শিক্ষার্থীদের ও অভিভাবকদের সচেতন থেকে সরকারি বিধি নিষেধ মেনে বাড়িতেই শিক্ষা কার্যক্রম চালিয়ে যেতে হবে । তিনি আরোও বলেন,প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সকলেরর অভিভাবক,দেশ ও জনগনের কল্যানে নিবেদিত প্রান সকলের স্বাস্থ্য সুরক্ষায় সর্তকতার সহিত কাজ করে যাচ্ছেন।

সোনারগাঁ উপজেলা শিক্ষা কমিটির সদস্য আবু নাইম ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস।

এসময় আরও উপস্থিতি ছিলেন,ইনস্ট্রাটার উপজেলা রিসোর্স সেন্টার হোসনে আরা বেগম, সহকারি উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা ও কানিছ ফাতেমা, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রোজিনা ইকবাল,বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি আর বিলকিস, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য গাজি মোবারক, নির্মল কুমার সাহা প্রমুখ।

এর আগে অনুষ্ঠানে সকল ছাত্র ছাত্রীদের ও অভিভাবকদের মাঝে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget