৫ হাজার মাক্স বিতরন করলেন কাউন্সিলর প্রার্থী এডভোকেট মো: ফিরোজ মিয়া

 



৫ হাজার মাক্স বিতরন করলেন কাউন্সিলর প্রার্থী এডভোকেট মো: ফিরোজ মিয়া


নিউজ ডেস্ক ঃ করোনা ভাইরাস প্রতিরোধে এবং রোগ জীবানু থেকে রক্ষার জন্য জনগনের অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করছেন গরীবের উকিল নামে খ্যাত ও সোনারগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ডের যোগ্য কাউন্সিলর প্রার্থী এডভোকেট মো: ফিরোজ মিয়া।

অদ্য ২৩ শে জানুয়ারী ২০২০ ইং, সকাল থেকে সন্ধা পর্যন্ত সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ডের হাতকোপা, অনন্তমুছা, চৌদানা, পৌর ভবনাথপুর, দত্তপাড়া (মুসলিম নগর), জয়রামপুর, গোবিন্দপুর, চক সোনারগাঁ, বাড়ি শ্যামকুমার, দক্ষিন ষোলপাড়া মোট ১০ গ্রামে সচেতনামূলক মাইকিং, লিফলেট বিতরন এবং বিনামূল্যে ৫ হাজার মাক্স বিতরন করেন।

কাউন্সিলর প্রার্থী এডভোকেট মো: ফিরোজ মিয়া বলেন-আমি নিজের জীবনের কথা ভাবি না, সারাক্ষন সাধারন ও গরীব জনগনের কথা ভেবে অকুতভয়ে কাজ করে যাচ্ছি। হাতকোপা গ্রামের কয়েকজন বৃদ্ধা জানান প্রতিটি গ্রামে যদি এডভোকেট মো: ফিরোজ মিয়ার মতো কাজ করতো তবে খুব সহজে জনগনের দূর্ভোগ লাগব হতো। অনন্ত মুছা গ্রামের কয়েকজন বৃদ্ধা জানান, এমন এডভোকেট পেয়ে আমরা গর্বিত। তিনি আমাদেরকে অসহায় হিসেবে দেখেন না, নিজের বাবা মায়ের মতো সম্মান করেন এবং বিপদে আপদে এগিয়ে আসেন।

গরীবের উকিল আরো বলেন, দেশের এ দুঃসময়ে ঘরে বসে থাকার জন্য এডভোকেট হইনি। জনগনের সেবা করাই আমার একমাত্র লক্ষ্য। সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ডের প্রতিটা মানুষ আমার পরিবারের সদস্য। আমি থাকতে আমার পরিবারের একজন সদস্য সমস্যা থাকবে তা আমি তা মানতে পারব না। আমি পৌরসভার ৮নং ওয়ার্ডের জনগনের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই। জনগনের সেবা করতে পারলে আত্মা শান্তি পায়। আমি আমৃত্যু জনগনের পাশে থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget