সোনারগাঁয়ে জনসেবা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

 






নিউজ ডেস্ক ঃ"নিজে হাসুন, অন্যকে হাসান" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পেরাব এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।


বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ২ টায় বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনির সভাপতিত্বে করোনাকালীন পরিস্থিতিতে জনসাধারণের পাশে থাকার প্রত্যয়ে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন জনসেবা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি লিয়াকত হোসেন খোকা।


সোনারগাঁও উপজেলার প্রত্যন্ত অঞ্চল জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় ১ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান ও সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি অশিত কুমার দাস।


অনুষ্ঠানের জনসেবা ফাউন্ডেশনের সভাপতি উজ্বল ভূঁইয়া জানান, সংগঠনটি স্বল্প সময়ে মানুষের সেবায় করোনা ভীতি দূর করতে সচেতনতা মূলক কাজ থেকে শুরু করে অসহায় মানুষের মাঝে ত্রান, রাস্তা ঘাট তৈরি, রক্তদান ও গ্রামের সাঁকো মেরামত করার কাজ করে যাচ্ছে। এই সংগঠনে প্রায় ৫ শত স্বেচ্ছাসেবী স্বেচ্ছায় শ্রমের ভিত্তিতে কাজ করে যাচ্ছে।



Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget