জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইদের পিটিয়ে আহত করেছে ছোট ভাই ধনু

 





জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইদের পিটিয়ে আহত করেছে ছোট ভাই ধনু



নিউজ ডেস্ক ঃঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউয়িনের ভবনাথপুর এলকায় কামরুজ্জামান ধনু মিয়া জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিটিয়ে আহত করেছে তার বড় ভাইদের । এ ব্যপারে তার বড় ভাই রাজা মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ থেকে জানা যায়,উপজেলার ভবনাথপুর গ্রামের মৃত আঃ রহমানের ছেলে বাদশা মিয়া ও রাজা মিয়ার ছোট ভাই কামরুজ্জামান ধনু মিয়ার সঙ্গে দীর্ঘ দিন যাবত জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত বৃহস্পতিবার কথাকাটকাটির একপর্যায় কামরুজ্জামান ধনু উত্তেজিত হয়ে তার সহযোগি মৃত আঃ আউয়াল এর ছেলে মকবুল,আঃ আলীম এর ছেলে আরিফ হোসেন জুয়েলকে নিয়ে বড় ভাই বাদশা মিয়ার উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে । বড় ভাইকে বাঁচাতে বাদী রাজা মিয়া এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে ।
আহত অবস্থায় তাদেরকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত রাজা মিয়া জানান,ধনু মিয়া আমাদের পৈত্রিক সম্পত্তি ভুয়া ও জাল দলিল সৃজন করে বিক্রয় করে ফেলে আমরা জানতে পারলে বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় আমাদেরকে মারধর করে । জমির কথা বললে পরবর্তিতে হত্যা করবে বলে হুমকি দেয় ।
ধনু মিয়া ও তার সহযোগীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় চাঁদাবাজী,জালিয়াতি সহ একাধীক মামলা রয়েছে তারা সন্ত্রাসী ও খারাপ প্রকৃতির লোক তাই আমি আমার পরিবার নিয়ে ভয়ে সঙ্কিত অবস্থায় দিন যাপন করছি। প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী পরিবার ।
এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ রফিকুল ইসলাম জানান অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget