ঈশান বাবু ফুটবল টুর্নামেন্ট খেলায় সোনারগাঁয়ের উদয়ন স্পোর্টিং ক্লাব বিজয়ী

 




ঈশান বাবু ফুটবল টুর্নামেন্ট খেলায় সোনারগাঁয়ের উদয়ন স্পোর্টিং ক্লাব বিজয়ী



সোনারগাঁও প্রতিনিধি ঃ আড়াইহাজার ঈশান বাবু  ফুটবল টুর্নামেন্ট  খেলায় রুপগঞ্জ কে হারিয়ে সোনারগাঁও জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়ার দল পাকুন্ডা উদয়ন স্পোর্টিং ক্লাব ২  গোলে বিজয়ী হন। 

রবিবার বিকেলে আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া স্কুল মাঠে খেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহন করেন, রুপগঞ্জ সেভেন স্টার ও জামপুর ইউনিয়ন পাকুন্ডা উদয়ন স্পোর্টিং ক্লাব নির্দিষ্ট সময়ের মধ্যে উদয়ন স্পোর্টিং

ক্লাব ২ গোল দেন এবং রুপগঞ্জ সেভেন স্টার ১ গোল দেন। প্রধান অতিথি হিসেবে ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের  মেয়র আলহাজ্ব এডঃ, মোঃ জাহাঙ্গীর আলম ও উদ্ধোধক  হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। 


প্রধান বক্তা হিসেবে উপস্থিত  বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলার চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব খোরশেদ আলম, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম। জামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌর্কার মনোনয়ন প্রতাশী আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া। 



উক্ত খেলায় সভাপতিত্ব করেন আড়াইহাজার উপজেলার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন। আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র এম এ হালীম,   সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন। 



এ সময় প্রধান অতিথি  গাজীপুর সিটি মেয়র তার বক্তব্যে বলেন খেলাধুলাকে এগিয়ে নেওয়ার জন্য  ও মাঠ ভরাট করার জন্য নিজস্ব অর্থায়নে ৫০ লক্ষ্য টাকা বরাদ্দ দেওয়ার ঘোষণা দেন  খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হব

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget