শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় উপজেলা কর্মচারীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ফুলের শুভেচ্ছা

 



শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় উপজেলা কর্মচারীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ফুলের শুভেচ্ছা 


নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম ঢাকা বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় সোনারগাঁ উপজেলা কর্মকর্তা ও কর্মচারী,সোনারগাঁ ছাত্র কল্যাণ পরিষদ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।
সোমবার(পহেলা ফেব্রুয়ারী) সকালে উপজেলা কার্যালয়ে বিভিন্ন সংঙ্গঠনের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীসহ,সোনারগাঁ ছাত্র কল্যাণ পরিষদ  সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী মোহাম্মদ আফজাল হোসেন,উপদেষ্টা হাজী মামুনুর রশীদ, সভাপতি ইয়াছিন মোল্লা,রাজিম,মিনজু, রাকিব, মুরসালিন,জাহাঙ্গীর, তোফায়েল,রিদয়,মেহেদী হাসান,সৌরভসহ  সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ,।
উল্লেখ্য গত শনিবার (৩০জানুয়ারী) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ও মানবাধিকার শীর্ষক প্রতিযোগিতায় ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হন নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক,সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,রূপগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান।

এসময় বঙ্গবন্ধু ও মানবাধিকার শীর্ষক প্রতিযোগিতায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে ইউএনওদের হাতে সম্মাননা ও স্বীকৃতির স্মারক তুলে দেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ কে এম মাসুদুজ্জামান ও জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget