হাজী সোহাগ রনি'র শম্ভুপুরাবাসীর কল্যানে উদ্যোগ ও উদার মনের দৃষ্টান্তমূলক উদাহরণ

 





হাজী সোহাগ রনি'র শম্ভুপুরাবাসীর কল্যানে উদ্যোগ ও উদার মনের দৃষ্টান্তমূলক উদাহরণ

নিউজ ডেস্কঃ  ১২ ই ফেব্রুয়ারী রোজ শুক্রবার জুম্মার নামাজ শেষ করে হাজী সোহাগ রনি কে ভাঙ্গা রাস্তার সংস্করণ কাজ করতে দেখা যায়।শম্ভুপুরা ইউনিয়নের বটতলা ও আশেপাশের কয়েকটি এলাকার মানুষের সাথে মোগরাপাড়া চৌরাস্তা'র যোগাযোগের অন্যতম মাধ্যম কলেজ সম্মুখের সেতু সংযোগ।যার উত্তর ঢালের অংশে দীর্ঘদিন যাবত রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে ছিলো।এতে ওই অঞ্চলের শত শত মানুষ ও গাড়ি চালকগন দীর্ঘদিন যাবত নানান রকম সমস্যায় ভুগছিলেন।

এলাকার তরুন সন্তানদের মুখে এই সমস্যার কথা শুনে নিজ উদ্যোগে হাজী সোহাগ রনি শুক্রবার জুম্মার নামাজ শেষ করে এই সমস্যা সমাধান করেন।দুপুর থেকে রাত অবধি এই রাস্তার মেরামতের কাজে ইট বালু সিমেন্ট দিয়ে হাজী সোহাগ রনি নিজে উপস্থিত থেকে কাজটি সম্পন্ন করেন। অন্য ইউনিয়নের জনগনের জন্য এমন সহযোগিতার মনোভাব সত্যিই দৃষ্টান্তমূলক কর্মকাণ্ড।বটতলা ও আশে পাশের জনগন হাজী সোহাগ রনির এমন কল্যানে সন্তুষ্টির প্রকাশ করেছেন।

আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজী এস এম সোহাগ রনি কে নৌকার মাঝি হিসেবে পেতে,ইতিমধ্যে প্রচার পদচারনা যাত্রা শুরু হয়েছে হাজী সোহাগ রনির সমর্থক গোষ্টীর।হাজী সোহাগ রনিও দলের সিদ্ধান্ত কে প্রাধান্য দিয়ে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশায় আহবান জানিয়েছেন।ইউনিয়নের সর্বস্তরের মানুষের কল্যান ও সেবার মনোভাব নিয়েই সর্বদা নিয়োজিত থাকবেন বলে,সোহাগ রনি আশাবাদ ব্যক্ত করেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget