সোনারগাঁয়ে সেবামূলক সংগঠন হিসেবে প্রথম করোনা ভ্যাকসিন নিলেন জনসেবা ফাউন্ডেশন

 





সোনারগাঁয়ে সেবামূলক সংগঠন হিসেবে প্রথম করোনা ভ্যাকসিন নিলেন জনসেবা ফাউন্ডেশন 



নিউজ ডেস্ক ঃ নারায়ণগঞ্জ জেলাধীন সোনারগাঁ উপজেলায় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রদেয় সময়ের শ্রেষ্ঠ উপহার COVID-19 ভ্যাকসিন । 

সোনারগাঁ নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের আমন্ত্রণে করোনা ভ্যাকসিন নিলেন জনসেবা ফাউন্ডেশনের সভাপতি সিরাজদৌল্লা ভুঁইয়া উজ্জ্বল। 

সোমবার(১৫ ফেব্রুয়ারী) দুপুর ১টায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ভ্যাকসিন নেয়ার পর সম্মুখ করোনা যোদ্ধা হিসেবে করোনা ভ্যাকসিন গ্রহণ করেন। 

জনসেবা ফাউন্ডেশনের সভাপতি সিরাজদৌল্লা ভুঁইয়া উজ্জ্বল তিনি বলেন, আমি নিজে করোনা ভ্যাকসিন নিলাম। আশা করি সরকারি বিধি-বিধান মেনে নিবন্ধন করে সবাই এই টিকা গ্রহন করবেন।

উল্লেখ্য যে, করোনা কালীন ২০২০ সালের এপ্রিলের ৩ তারিখে সোনারগাঁ উপজেলায় সর্বপ্রথম করোনা আক্রান্ত মৃত ব্যক্তির জানাজা ও দাফন কাফন কার্যে আত্মীয়স্বজন সহ পাড়া প্রতিবেশিরা না এগিয়ে এলেও  আমরা জনসেবা ফাউন্ডেশন পক্ষ থেকে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সহয়তায় আমাদের জনসেবা ফাউন্ডেশন এগিয়ে এসেছিলেন। তারা করোনা আক্রান্ত ব্যক্তির লাশ দাফন কাফন ও অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জনসেবা ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক শামীম শিকদার, প্রচার সম্পাদক শাখওয়াত হোসেন হৃদয়, জনসেবা ফাউন্ডেশনের টিম বি এর ক্যাপ্টেন  রাতুল ও টিম বি এর উপ ক্যাপ্টেন সৈকত

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget