সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরো ১জনের মৃত্যু

 




সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরো ১জনের মৃত্যু 


নিউজ ডেস্ক ঃনারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় হোম আইসোলেশনে থাকা কালীন একজন করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এরই সাথে এই পর্যন্ত সোনারগাঁ উপজেলায় মোট করোনায় মৃত্যুবরণ করেছেন ২৮জন।

সোমবার (২ ফেব্রুয়ারি) সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা জানান, সোমবার পাওয়া তথ্যে ৪ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি। তবে গত ১২ জানুয়ারী তারিখে নমুনা পরিক্ষা করে পিরোজপুর ভবনাথপুর এলাকার এক জনের দেহে করোনা সনাক্ত হয় পরে আইসোলেশনে থাকাকালীন সময়ে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৮০৮ জন, নতুন একজন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ৭৬৯ জন মৃত্যুবরন করেছে ২৮ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগের পাওয়া তথ্য অনুয়ারী : সর্বশেষ প্রাপ্ত ৪ জনের ফলাফল অনুযায়ী ৪ জনই COVID-19 নেগেটিভ এসেছে।

নেগেটিভের তালিকা : – ১. বিপ্লব, ৩৮ বছর বাড়ী রঘুভাঙ্গা, আমিনপুর। ২. হাসনা বেগম, ৬৫ বছর কৃষ্ণপুরা, আমিনপুর। ৩. নাজমা, ৪৫ বছর গোচাইট,আমিনপুর। ৪. সুমন, ৪০ বছর গোবিন্দপুর, আমিনপুর।

 ১৭ বছর বয়সী ১ জন পুরুষ (ভবনাথপুর, পিরোজপুর) ১২জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখে অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নমুনা প্রদান করেন এবং ১৩ জানুয়ারি২০২১ খ্রিঃ তারিখের প্রাপ্ত ফলাফল অনুযায়ী পজিটিভ হন। পরবর্তীতে ১৮ জানুয়ারি  হোম আইসোলেশনে থাকাকালীন শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেওয়ার পথেই দুপুর ০১:৩০ টায় মৃত্যুবরণ করেন।

এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পক্ষ থেকে জানানো হয়, অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৮০৮ জন (মৃত্যু-২৮ জন) অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৭৬৯ জন। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget