হাজী এস এম সোহাগ রনি সম্মানিত ইউনিয়নবাসীর পরামর্শ অনুযায়ী সার্বক্ষণিক সেবা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন

 




হাজী এস এম সোহাগ রনি,সম্মানিত ইউনিয়নবাসীর পরামর্শ অনুযায়ী সার্বক্ষণিক সেবা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন ঃ

  নিউজ  ডেস্কঃ  আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে দলীয় মনোনয়ন প্রত্যাশী হাজী সোহাগ রনি, ইউনিয়নের সর্বস্তরের সম্মানিত জনগনের সেবা করার প্রতিশ্রুতি দিয়ে দোয়া কামনা করছেন।তারুণ্যতায় ভরপুর এই নেতা দীর্ঘ আঠারো বছর যাবত একজন সক্রিয় আওয়ামীলীগ কর্মী।ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি।অত্যন্ত বিচক্ষণতার মাধ্যমে জনগনের সেবায় সর্বদা অটুট থেকেছেন,পেয়েছেন রাজনৈতিক গুরুজনদের আস্থা ও ভালোবাসা।

একটি রাজনৈতিক পরিবার থেকে উঠে আসা ডানপিঠে নেতা হাজী এস এম সোহাগ রনি।যার উৎসাহ উদ্দীপনা ধরে রেখে আজ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজেকে নৌকার মাঝি হয়ে কাজ করার ঘোর ইচ্ছে প্রকাশ করে চলেছেন।চলছে প্রচার পদচারনা সমস্ত ইউনিয়ন জুড়ে।সদা হাস্যোজ্জ্বল প্রাণবন্ত হাজী সোহাগ রনি কে ঘিরে ইতিমধ্যে ইউনিয়ন নেতাকর্মী রা সমর্থন জানিয়ে, ব্যানার ফেস্টুনে ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডে রঙিন সাজ সাজ ভাব গড়ে তুলেছেন।সকলের বিশ্বাস এই তারুণ্যের নের্তৃত্ব গড়ে তুলবে একটি আদর্শ ইউনিয়ন। 


নির্বাচনী প্রচারণা'র অংশবিশেষ আজ ১৯ ই' ফেব্রুয়ারী রোজ শুক্রবার দমদমা জামে মসজিদে জুম্মার নামাজে উপস্থিত হোন হাজী সোহাগ রনি। সেখানে তিনি সকলের নিকট দোয়া কামনা করে দোয়ার দরখাস্ত করেন।পাশাপাশি এলাকার সকলের পরামর্শ অনুযায়ী নিজেকে সার্বক্ষণিক সেবা'তে নিয়োজিত রাখবেন বলে প্রতিশ্রুতি দেন।

বাদ জুম্মা দমদমা এলাকার তরুন ও যুব সমাজ হাজী এস এম সোহাগ রণি'র জন্য সকলের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget