সোনারগাঁয়ে এম পিএল ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

 




সোনারগাঁয়ে এম পিএল ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন



সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল, শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষ্যে  অনুষ্ঠানের মাধ্যমে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ " র শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় আলহাজ্ব শাহ মোহাম্মদ তোতার সভাপতিত্বে উপজেলার মোগরাপাড়া এইচ, জি, জি,এস স্মৃতি বিদ্যায়তন উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম মোগরাপাড়া ইয়াং ব্রাদার্স ক্লাবের উদ্যোগে এবং আসন্ন মোগরাপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা হাজী শাহ মো. সোহাগ রনির সার্বিক সহযোগিতায় আনুষ্ঠানিক ভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

তিনি বলেন, তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে এমন একটি উদ্যোগ সত্যি আমাকে মুগ্ধ করেছে। খেলা কে আমি ভালোবাসি, জাতীয় দলে আমার ভাগিনা খেলে। আমি চাই এই উপজেলা থেকেও কেউ জাতীয় দলে সুযোগ পেয়ে আমাদের কে গর্বিত করুক। এই জন্য যেকোন সহয়তা উপজেলা প্রশাসন থেকে করা হবে।

টুর্নামেন্টের মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের খেলোয়ার অংশ গ্রহণ করতে পারবে। উদ্বোধনী খেলায় হাজী সোহাগ রনির ১নং ওয়ার্ডের তরুণ যুব সংঘ ক্লাব বনাম ৭নং ওয়ার্ডের আবু তাহের মেম্বারের ভৈরবদী যুব সংঘের দুইটি দল অংশগ্রহন করে। আবু তাহের মেম্বারের যুব সংঘ ৬ উইকেটে জয় লাভ করে। আনন্দ ও উৎসবমূখর পরিবেশে খেলা শেষে উদ্বোধনী খেলায় ম্যাচ সেরা শ্যামলসহ অন্যান্যদের কে পুরস্কৃত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোগরাপারা ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সাবেক এমপি মুবারক হোসেনের পুত্র মো. এরফান হোসেন দিপ, বিশিষ্ট শিল্পপতি আলহাজ শাহ নেওয়াজ ময়না, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, মোগরাপাড়া ৭নং ইউপি মেম্বার আবু তাহের প্রমুখ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget