আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে প্রতিটি ইউনিয়নে শক্তিশালী কমিটি গঠন করা হবে-- ইঞ্জিঃমাসুম

 




আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে প্রতিটি ইউনিয়নে শক্তিশালী কমিটি গঠন করা হবে-- ইঞ্জিঃমাসুম


নিউজডেস্কঃ৷  সোনারগাঁয়ে আমরা এতিম, বাধ্য হয়েই মহাজোটের এমপি কে এখানে আনতে হয়েছে। আজ আমি অনুরোধ করবো, ইঞ্জিনিয়ার মাসুম ও আমি একমত যে, মহাজোটের এমপি আসছে তাকে দলে নিলে নিবেন ভালো কথা কিন্তু যারা অত্যাচার করতে ঘর বাড়ি ভাংতেছে তাদের যদি মহাজোটে নেন তাহলে মহাজোটের বিরুদ্ধে আন্দোলন করবো আমরা। মনে রাখবেন আমরা সংগ্রামী, রাষ্টের জন্মে আমাদের জন্ম, এখানের সংগ্রাম এখানেই চলবে’।


সোমবার(১৫ ফেব্রুয়ারী)দুপুর ৩টায় উপজেলার মেঘনা শিল্পাঞ্চল এলাকায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ১৯৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারি বিএনপি সরকারের নীল নকশায় অনুষ্ঠিত প্রহসনের নির্বাচনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শামসুল ইসলাম ভূঁইয়া এসব কথা বলেন।                


                      

অনুষ্ঠানে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ জামান মোল্লার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম বলেছেন,আহবায়ক কমিটি আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে প্রতিটি ইউনিয়নে সম্মেলন করে শক্তিশালী কমিটি গঠন করা হবে। কোনো হাইব্রিড ও বিএনপির নেতাকে কমিটিতে রাখাতো দুরের কথা ডুকতেই দেয়া হবে না।


এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি মান্নান মেম্বার, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন, আবু হানিফ, মাসুম বিল্লাহ প্রমূখ।


এসময় প্রতিবাদ সভা শেষে ১৯৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারি বিএনপি সরকারের নীল নকশায় অনুষ্ঠিত প্রহসনের নির্বাচনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির নেতাকর্মী।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget