ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক প্রচারণায় আঃলীগ নেতা করিম আহম্মেদ

 



ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক প্রচারণায় আঃলীগ নেতা করিম আহম্মেদ



নিউজ ডেস্ক ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে লড়াই করতে চান বাংলাদেশ স্বাধীনতা পরিশোধের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও তরুণ আওয়ামীলীগ নেতা করিম আহম্মেদ।


রোববার (২৮ফেব্রুয়ারি) বাদ জোহর মোগরাপাড়া ইউনিয়নের মীর মোবারক হোসেন হাফিজিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে নির্বাচনী প্রচার প্রচরাণা শুরু করেন।


এর আগে মাদ্রাসার সকল শিক্ষার্থীদের ও স্থানীয় দের মাঝে মধ্যে ভোজ করা হয়।

 


এসময় উপস্থিত ছিলেন,হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মীর মোবারক হোসেনের ছেলে শাহাদাত হোসেন সাধু,বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মাসুদ,বিশিষ্ট ব্যবসায়ী মোনেম খন্দকার,তার বড় ভাই আবু সিদ্দিক।


পরে মোগরাপাড়া চৌরাস্তায় খুদ্র ও মাঝারি ব্যবসায়ীসহ এলাকাবাসীর কাছে তিনি দোয়া চান।এসময় তার বহরে সাথে পাঁচশতাধিক তরুণসহ আওয়ামী নেতাকর্মীরা সাথে ছিলেন। বহরটি হাফিজিয়া মাদ্রাসা জামে মসজিদ থেকে শুরু করে বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা চালায়।এসময় তরুণদের মাঝে ব্যাপক নির্বাচনী উদ্দীপনা লক্ষ্য করা যায়।তরুনরা করিম আহম্মেদের জন্য নির্বাচনী প্রচারণায় ভোট প্রার্থনার বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।


এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী করিম আহম্মেদ জানান,মোগরাপাড়া ইউনিয়ন বাসীর খেদমত করার জন্য আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছি। এজন্য এলাকা বাসীর কাছ থেকে দোয়া ও সমর্থন প্রার্থনার জন্য বেড়িয়েছি। সব ঠিক থাকলে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের সমর্থন নিয়ে মোগরাপাড়া ইউনিয়নের সার্বিক উন্নয়নের দায়িত্ব নিবো ইনশাআল্লাহ। 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget