চেয়ারম্যান পদপ্রার্থী হাজী সোহাগ রনির নিজস্ব অর্থায়নে বাড়িমজলিশ এলাকায় রাস্তা সংস্কার

 



চেয়ারম্যান পদপ্রার্থী হাজী সোহাগ রনির নিজস্ব অর্থায়নে বাড়িমজলিশ এলাকায় রাস্তা সংস্কার


নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি নিজস্ব অর্থায়নে মীর আব্বাস মোহাম্মদীয়া মাদ্রাসা সংলগ্ন খালের পাশ থেকে বন্দরা রোডের বেহাল দশা দেখে তা মেরামতের উদ্যোগ নিয়ে রড,সিমেন্ট ও বালু,শুড়কি দিয়ে রাস্তার আরসিসি ঢালাই কাজ করে দিয়ে চলাচলের উপযোগী করে দেন।

বুধবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে ও মোগরাপাড়া ইউনিয়নের বন্দরা গ্রামের  ব্রিজের ঢালে তিনি নিজে উপস্থিত থেকে এ রাস্তা মেরামত কাজ করেন। 

এবিষয়ে এলাকাবাসী জানান, ব্রিজের ঢালের রাস্তাটি মেরামত না করায় প্রায়ই গাড়ি উল্টে দুর্ঘটনা ঘটেছে। গত কয়েক মাসে উক্ত রাস্তায় চলাচল করতে গিয়ে গাড়ী উল্টে শতাধিক লোক হয়েছেন দুর্ঘটনার স্বীকার। দীর্ঘদিন ধরে অযত্নে ও অবহেলার কারনে জন সাধারণের যাতায়াতের এমন সমস্যা থাকলেও স্থানীয় জনপ্রতিনিধিরা কেউ মেরামতের পদক্ষেপ নেয়নি। সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি একজন তরুন সমাজ সেবক হিসেবে রাস্তার বেহাল দশা দেখে নিজে উপস্থিত থেকে আরসিসি ঢালাই দিয়ে রাস্তাটির মেরামতের কাজ শেষ করেন।

চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে অবস্থিত মীর আব্বাস মোহাম্মদীয়া মাদ্রাসা সংলগ্ন রাস্তার বেহাল দশা দেখে আমি নিজ অর্থায়নে আরসিসি ঢালাই দিয়ে মেরামত কাজ করবো বলে গতকাল সবাইকে কথা দিয়েছিলাম। তাই সময়ক্ষেপন না করে মানুষের কল্যানে কাজটি করার ইচ্ছা পোষন করি। সে অনুযায়ী আমার বাড়িতে থাকা রড, সিমেন্ট ও বালু দিয়ে দিনভর নিজে উপস্থিত থেকে কাজটি সম্পন্ন করি। প্রিয় এলাকাবাসী আপনারা আমার জন্য দোয়া করবেন, আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাই।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget